হ্যাডম আছে বলেই ১ ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে: শাহজাহান ওমর
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৯:৫৮
হ্যাডম আছে বলেই ১ ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে: শাহজাহান ওমর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হ্যাডম আছে বলেই তো নেত্রী আমাকে ১ ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে বলে মন্তব্য করে বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত ও ঝালকাঠি-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া মুহাম্মদ শাহজাহান ওমর বলেন, আমি আজকে ১টার সময় গিয়ে, ২টার সময় মনোনয়ন নিয়ে আসছি। হ্যাডম আছে বলেই তো নেত্রী আমাকে ১ ঘণ্টার ভেতর নমিনেশন দিয়েছে, আর যাকে আগে দিয়েছিল তাকে বাদ দিয়েছে। আমি শাহজাহান ওমরের প্রেসিডেন্ট-প্রাইম মিনিস্টার যেকোনো জায়গায় ফ্রি এক্সেস।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগে যোগদানের কারণসহ সার্বিক বিষয় তুলে ধরতে রাজধানীর পান্থপথের নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন ডাকেন শাহজাহান ওমর।


সেখানে বিএনপি ছাড়ার কারণ তুলে ধরে তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের অন্য নেতাদের সঙ্গে চলা সম্ভব না হওয়ায় দলটির রাজনীতি ছেড়ে দিয়েছেন। তাছাড়া জিয়াউর রহমানের রাজনীতি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতি আরও উন্নত। তাই নৌকার হয়ে ভোট করব।


তিনি বলেন, আমি মনে করি ২০১৪ সালে বিএনপির নির্বাচনে যাওয়া উচিত ছিল। ২০১৮ সালে উচিত ছিল না, এবার যাওয়া উচিত ছিল।


তৃণমূল বিএনপি ও বিএনএম সম্পর্কে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহজাহান ওমর বলেন, ‘রাবিশ পার্টি’. এগুলো তো ফকিন্নি-ননসেন্স পার্টি। ২-৩ কোটি টাকা পাইছে দাঁড়ায় গেছে। আরে হ্যাডম থাকলে সরাসরি যাও।


বিএনপির সঙ্গে সম্পর্কের বিষয়ে তিনি বলেন, ২০২২ সালেই আমি দল থেকে অবসরের চিঠি দিয়েছি। তারপরও আমি বিএনপিতেই ছিলাম। ৪৫ বছর বিএনপির রাজনীতি করার পর এখন আমি আওয়ামী লীগে যোগদান করেছি। আমি এখন ঘোষণা দিয়ে বলছি, বিএনপির সব ধরনের পদবি থেকে পদত্যাগ করেছি এবং এখন থেকে আমি বিএনপির কেউ না।


নির্বাচনে বিএনপির আর কোনো নেতা যাচ্ছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, এ বিষয়ে আমার জানা নেই। আমার সঙ্গে কারও সম্পর্ক নেই। আমি গতকাল সন্ধ্যায় জেল থেকে বের হলাম। জেলের ভেতর কথা হবে কি করে।


নৌকা প্রতীকে নির্বাচন করার কারণ জানতে চাইলে শাহজাহান ওমর বলেন, স্বতন্ত্র বলে কিছু আছে নাকি? আমি যখন একটা বেস্ট পার্টির প্রতীক পেয়েছি, তাহলে স্বতন্ত্র কেন নির্বাচন করব?


এর আগে, রাজধানীর নিউ মার্কেট এলাকায় বাসে আগুনের ঘটনায় শাহজাহান ওমরকে জামিন দেন আদালত।


ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সাল আতিক বিন কাদেরের আদালত শাহজাহান ওমরের জামিন মঞ্জুর করেন।


বুধবার (২৯ নভেম্বর) বিকেলে গাজীপুরের কাশিমপুর কারাগার-২ থেকে তিনি মুক্তি পান।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com