অবরোধ : রাশেদ-নাছিরের নেতৃত্বে ছাত্রদলের মিছিল
প্রকাশ : ৩১ অক্টোবর ২০২৩, ১১:৩০
অবরোধ : রাশেদ-নাছিরের নেতৃত্বে ছাত্রদলের মিছিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ডাকা টানা তিন দিনের অবরোধ কর্মসূচি চলছে সারাদেশে। অবরোধের প্রথমদিন রাজধানীর খিলগাঁওয়ে একটি বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।


৩১ অক্টোবর, মঙ্গলবার রাজধানীর খিলগাঁও এলাকায় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান ও সহ সভাপতি নাছির উদ্দীন নাছির এর নেতৃত্ব মিছিল অনুষ্ঠিত হয়।


এ-সময় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি আরিফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল আরিফ, আব্দুস সাত্তার পিয়াস, মো. মোস্তাফিজুর রহমান, সহ সাধারণ সম্পাদক হায়াত মাহমুদ জুয়েল, সহ সাংগঠনিক ইমরান নওশাদ, সদস্য মো. শাহেদ হাসান, ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. হুমায়ন কবির, যুগ্ম আহবায়ক সোহাগ ভূঁইয়া, ইফতেখার উদ্দিন ফয়সাল, কাজী ইকবাল হোসেন শিখর, আনোয়ার হোসেন বাপ্পি, আল আমিন, আব্দুর রাজীব, সদস্য মনিরুজ্জামান টিটু, এছাড়া বিভিন্ন থানার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।


উল্লেখ্য, ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের সহস্রাধিক নেতাকর্মীদের গ্রেফতার, বাড়ি বাড়ি তল্লাশি, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে এবং একদফা দাবি আদায়ের লক্ষ্যে আজ ৩১ অক্টোবর এবং ১ ও ২ নভেম্বর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি।


একই সঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামী, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, এলডিপি, এবি পার্টিসহ কয়েকটি দল ও জোট অবরোধ কর্মসূচি ঘোষণা ও সমর্থন করেছে।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com