ওয়ার্কার্স পার্টির সাবেক সদস্য কমরেড সালেহা সুলতানা মারা গেছেন
প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩, ১৩:৩৩
ওয়ার্কার্স পার্টির সাবেক সদস্য কমরেড সালেহা সুলতানা মারা গেছেন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারী মুক্তি সংসদের প্রাক্তন সাধারণ সম্পাদক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক কেন্দ্রীয় সদস্য কমরেড সালেহা সুলতানা (৬৮) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আই সি ইউ তে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


২১ অক্টোবর, শনিবার সকালের দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা জান তিনি। ‌পরে তাকে গোসলের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে নেয়া হয়েছে।


এসময় তাকে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি, ওয়ার্কাস পার্টি ঢাকা মহানগর কমিটির সভাপতি আবুল হোসেন, ছাত্রনেতা মাসুমসহ নেতাকর্মী তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।


উল্লেখ্য, গত রবিবার (১৫ অক্টোবর) তিনি কিডনি, ডেঙ্গু সমস্যা নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মরণোত্তর চক্ষুদান করেছেন।


বিষয়টি নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া‌‌ বলেন, গত রবিবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কমরেড সালেহা সুলতানা ঢাকা মেডিকেলে ভর্তি হন। পরে আজ সকালের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন কমরেড সালেহা সুলতানার মরদেহ দাফনের জন্য তার গ্রামের বাড়ি বগুড়ার গাবতলীতে নিয়ে যাওয়া হবে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com