কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'বিএনপি সহিংসতা করলে কঠোরভাবে দমন করা হবে'
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৬:৪১
'বিএনপি সহিংসতা করলে কঠোরভাবে দমন করা হবে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এমপি বলেছেন, মির্জা ফখরুল ইসলামের দল বিএনপির জন্মই হয়েছে অবৈধ পন্থায়। সে কারণে অন্য কোন দল অবৈধ বলা তার মুখে শোভা পায় না। যে দলের নেতা-নেত্রী অর্থ অত্মসাৎ ও দুর্নীতির মামলায় জেলে রয়েছে- সেই দলের নেতা এত বড় বড় কথা বলে কি করে। তার লজ্জা হওয়া উচিত। তিনি আওয়ামী লীগ সরকারের বিষয়ে কোন প্রশ্ন করার আগে বিএনপি নেতা-কর্মীদের নিজের চেহারায় আয়নায় দেখতে বলেন।


১৭ অক্টোবর, মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়ার বাসভবনে স্থানীয় নেতা-কর্মীদের সাথে মত বিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ এ সময় প্রশ্ন রেখে বলেন, বিএনপি বহুবার সরকার পতনের জন্য আল্টিমেটাম দিয়েছে, সেগুলো কি ফেক ছিল? আগের আল্টিমেটামে তো কোনো কাজ হয়নি। সুতরাং বিএনপির নতুন আল্টিমেটাম নিয়েও সরকার ভাবছে না। কারণ আওয়ামী লীগ সরকারের উপর দেশের ৭০ ভাগ মানুষের আস্থা আছে। এ জন্য আওয়ামী লীগ সরকার বিএনপির হুমকিতে ভয় পাচ্ছে না।


তিনি বিএনপি নেতাকর্মীদের আন্দোলন মিছিল ছেড়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বলেন। সেটি না করে বিএনপি যদি রাজনৈতিক কর্মসূচির নামে জনজীবন বিপর্যস্ত করে, সহিংসতা বা নাশকতামূলক কোনো কর্মকাণ্ড করে, তাহলে কঠোরভাবে দমন করা হবে।


বিবার্তা/শরীফুল/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com