'দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে'
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২১:১৫
'দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে'
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন দেশের উন্নয়নে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সবচেয়ে বেশী উন্নয়ন হয়। আর বিএনপি-জামায়াত ক্ষমতায় গিয়ে দেশের উন্নয়নের নামে লুটপাট করে। দেশে হত্যা সন্ত্রাস ও নৈরাজ্যের সৃষ্টি করে। আজ শেখ হাসিনার কারণে বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশও এগিয়ে যাচ্ছে।


বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে পিরোজপুর-গোপালগঞ্জ-ঢাকা সড়কের পাশে ঝালকাঠিতে পিরোজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এ সময় তিনি আরও বলেন, দেশের উন্নয়ন যাদের বোঝার ক্ষমতা নেই সেই নির্বোধদের বোঝাবার চেষ্টা করে লাভ নেই। পিরোজপুরে আজ একটি আধুনিক পাসপোর্ট অফিস হবে এটা আমরা স্বপ্নেও ভাবিনি। আর এসব উন্নয়ন শেখ হাসিনা আছে বলেই হয়েছে। তার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে তা বর্ণনা করতে গেলে ঘণ্টার পর ঘণ্টা সময় লাগবে।


এ সময় মন্ত্রী আরও বলেন, এই সব উন্নয়ন দেয়া সম্ভব হয়েছে শেখ হাসিনার মতোই একজন মহামানবের কারণে। তিনি নিজেকে কখনো রাষ্ট্র প্রধান মনে করেন না, তিনি নিজেকে দেশের একজন সেবক মনে করেন। তিনি না থাকলে দেশে আবারও ১০ বার দুর্নীতিতে চ্যাম্পিয়্ন হত, জঙ্গিরা মাথাচারা দিয়ে উঠত।


তিনি আরো বলেন, বিএনপি জোট সরকারের সময়ে দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি থাকে না। দেশের হিন্দুরা চরম নিরাপত্তাহীনতায় থাকে। কাজেই দেশের এই উন্নয়নকে অব্যাহত রাখতে আবারও আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে ভোট দিয়ে দেশের ক্ষমতায় আনা।


ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক সেলিনা বানুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের উপসচিব মোশারফ হোসেন, পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এবং পুলিশ সুপার মোহাম্মদ শফিউর রহমান প্রমুখ।


১৬টি আঞ্চলিক পাসপোর্ট অফিস ভবন নির্মাণ প্রকল্পের আওতায় ৪ কোটি সাড়ে ৭২ লক্ষ টাকা ব্যয়ে ২৫ শতাংশ জমির উপর পাঁচতলা ফাউন্ডেশনে ৩ তলা ভবনটি নির্মাণ করা হয়েছে।


পরে মন্ত্রী জেলা সদর উপজেলায় মা ইলিশ রক্ষায় একটি আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। এ ছাড়া একই দিন বিকালে মন্ত্রী জেলার নাজিরপুর উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের গাওখালী কলেজিয়েট স্কুল মাঠে এক যুব সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন।


এ সময় মন্ত্রী বলেন, দেশের যুব সমাজকে সম্পদে পরিণত করতে বিভিন্ন প্রশিক্ষণ সহ অর্থনৈতিক ভর্তুকি সুবিধা প্রধান করছেন। দেশের যুবকরা আজ চাকুরির পিছে না ঘুরে নিজেরাই উদ্যোক্তা হয়ে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হচ্ছে।


যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হাসান, উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।


বিবার্তা/তাওহিদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com