খালেদা জিয়া ও মজনুর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ
প্রকাশ : ০৬ অক্টোবর ২০২৩, ২১:৪৬
খালেদা জিয়া ও মজনুর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল।


৬ সেপ্টেম্বর, শুক্রবার বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে ফের নয় নয়াপল্টনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। মিছিলটির আয়োজন করে রফিকুল মজনু মুক্তি পরিষদ।


এসময় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, তলে তলে কখনও আপস হয় না, ষড়যন্ত্র হয়। সরকারের মন্ত্রী, এমপিরা এখন তলে তলে ষড়যন্ত্র করছে। বিএনপির আন্দোলন তীব্র হলে হলে সরকার তলে তলে তলিয়ে যাবে।


রিজভী বলেন, জনগণের ভিত্তি নেই বলে পুলিশের উপর নির্ভর করছে এই অবৈধ ফ্যাসিবাদী সরকার,তারপরও সরকার নিজেদেরকে নিরাপদ মনে করছে না।এখন তলে তলে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।


শেখ হাসিনার বক্তব্যের কঠোর সমালোচনা করে বিএনপির এই নেতা বলেন, গ্রামীণ বস্তির ঝগড়াটে মহিলাদের মত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে আজে বাজে কথা বলছেন শেখ হাসিনা।মানুষ এখন রাস্তায় নামা শুরু করেছে,কোন ষড়যন্ত্র করেই মানুষের এই গতিরোধ করতে পারছে না সরকার,তাই বেগম খালেদা জিয়াকে নিয়ে কুৎসিত বস্তির মহিলাদের মত কথা বলছেন শেখ হাসিনা।


তিনি আরও বলেন, আওয়ামী লীগ প্রধান শেখ হাসিনার নির্দেশে সাজানো মামলায় বেগম খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে। এখন তাঁকে হত্যার উদ্দেশ্য বিদেশে চিকিৎসার সুযোগ দিচ্ছে না। তাঁকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে।


এ সময় তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়া ও রফিকুল আলম মজনুসহ সকল রাজবন্দির মুক্তি দাবি করেন।


এ সময় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম,ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদ, শ্রমিকদল নেতা মোস্তাফিজুর রহমানসহ দক্ষিণের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com