কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
'আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপির মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে'
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০২
'আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে বিএনপির মস্তিষ্ক নষ্ট হয়ে গেছে'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেতাদের কথাবার্তা শুনে মনে হচ্ছে আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে তাদের মস্তিস্ক নষ্ট হয়ে গেছে। তাদের মাথা ঠিক আছে কি না পরীক্ষা-নিরীক্ষা করা প্রয়োজন।


তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের জন্য কিছু করে নাই এমন কথা যারা বলছেন তারা অন্ধ অথবা বুদ্ধিপ্রতিবন্ধী হয়ে গেছেন।


শেখ হাসিনার সরকার দিনের আলোর মতো পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, পায়রা বন্দর, বিদ্যুৎকেন্দ্র, ঢাকায় মেট্রোরেলসহ সারাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে। অর্থনীতিতে ৫৬০ ডলার থেকে মাথা পিছু আয় ২ হাজার ৭০০ ডলার ছাড়িয়ে গেছে। এসব উন্নয়ন শুধুমাত্র দেশের জনগণের জন্য হয়েছে। এসব কথা যারা ভাবে না তারা বুদ্ধিপ্রতিবন্ধী ছাড়া আর কিছুই নয় বলে তিনি উল্লেখ করেন।


হানিফ আরও বলেন, দেশের জনগণ জানে গত ১৫ বছর ধরে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে অন্ধকার থেকে আলোতে নিয়ে এসেছেন। কিন্তু বিএনপি জামায়াত জোট ক্ষমতায় থাকা অবস্থায় অপশাসন দুঃশাসনের মাধ্যমে এ দেশ অন্ধকারের দিকে নিয়ে গিয়েছিল।


৬ সেপ্টেম্বর, বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিক মিলনায়তনে ‘বঙ্গবন্ধুর শিক্ষা ভাবনা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শিক্ষক সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।



এসময় কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা সহ স্থানীয় নেতৃবৃন্দ এবং আমন্ত্রিত শিক্ষকগণ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঝাউদিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোছা. নুরজাহান শারমীন।


হানিফ আরো বলেন, দেশের মানুষের টাকা নিয়ে পলাতক আসামি তারেক জিয়া লন্ডনে বসে আজ বলছে টেক অব বাংলাদেশ। যারা দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায় তাদের মুখে এ ধরনের কথা শোভা পায় না। বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে দুই-একটি রাজনৈতিক দল অংশ নিবে কি নিবে না সেটা তাদের ব্যাপার, তবে নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com