আওয়ামী লীগ সরকারের কাছে কিছুই নিরাপদ নয়: মির্জা ফখরুল
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪৯
আওয়ামী লীগ সরকারের কাছে কিছুই নিরাপদ নয়: মির্জা ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকারকে ফ্যাসিস্ট আখ্যা দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এদের কাছে গণতন্ত্র, জনগণ কিছুই নিরাপদ নয়।


তিনি বলেন, সরকার সারাদেশে সন্ত্রাস করে, জনগণের ওপর অত্যাচার করে পুনরায় ক্ষমতায় আসতে চায়, কিন্তু জনগণ এবার তা রুখে দাঁড়াবে।


৫ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুরে রাজধানীর শমরিতা হাসপাতালে কুমিল্লার লালমাইয়ে সম্প্রতি আওয়ামী লীগের নেতাকর্মীদের দ্বারা আহত বিএনপি নেতাকর্মীদের দেখতে গিয়ে বিএনপি মহাসচিব গণমাধ্যমে এসব কথা বলেন।


মির্জা ফখরুল বলেন, কুমিল্লার লালমাই থানার এক সাংগঠনিক সভা একটি বাসায় চলাকালে স্থানীয় মন্ত্রী-এমপির ভাইয়ের নেতৃত্ব হামলা চালানো হয়। এমনভাবে হামলা চালানো হয়েছে আহতরা বাঁচতে নাও পারতো। এমনকি গুলিও চালানো হয়েছে। এখানে কয়েকজন গুলিবিদ্ধ কর্মী চিকিৎসাধীন আছেন।


তিনি বলেন, পরিস্থিতি সরকার এমন একটি পর্যায়ে নিয়ে গেছে যে, মফস্বলে বাসায় বসে সভা করলেও বাসায়ও অস্ত্র নিয়ে আক্রমণ চালানো হচ্ছে। এগুলো করে তারা দেশকে সন্ত্রাসের রাজত্বে পরিণত করেছে।


এসময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, ড্যাবের সহ-সভাপতি ডা. সিরাজুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর ড্যাবের সভাপতি ডা. সরকার মাহবুব আহমেদ শামীম প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com