কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
অতীতের মতো বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করা হবে
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ২২:০৩
অতীতের মতো বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করা হবে
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, অতীতের মত আগামীতেও বিএনপির সকল নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করা হবে। তিনি বলেন, সবার ধারণা ছিল বিএনপি অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে সন্ত্রাসী কার্যক্রম থেকে বেরিয়ে আসবে। কিন্তু চোরে না শোনে ধর্মের কাহিনি! বিএনপি তার স্বভাব-চরিত্র থেকে বেরিয়ে আসতে পারেনি, এটা প্রমাণিত হয়েছে।


২৯ জুলাই (শনিবার) বিএনপি অতীতের মত অবরোধের নামে সাধারণ মানুষের চলাচলে বাধাগ্রস্ত করে পুলিশের উপর হামলা ও গাড়িতে অগ্নিসংযোগের মাধ্যমে সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে।


হানিফ বলেন, অতীতে যেমন বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করা হয়েছিল, আগামীতেও জনগণের জানমাল রক্ষায় বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড কঠোর হস্তে দমন করবে সরকার।


আমানউল্লাহ আমান ও গয়েশ্বর চন্দ্র রায়ের প্রতি প্রধানমন্ত্রীর সম্প্রীতির প্রসঙ্গে মির্জা ফখরুলের মন্তব্যে প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি নেতাদের সভ্যতা ও শিষ্টাচার নেই। শিষ্টাচার বর্জিত একটি দলের নেতাকর্মীরা যেভাবে গড়ে উঠছে, তাদের কাছে যে কোন শিষ্টাচারকেই নাটক বলে মনে হবে।


৩০ জুলাই, রবিবার দুপুর ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনের সামনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত সাংবাদিকদের আর্থিক অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।



সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লবের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, বিএফইউজের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।


উল্লেখ্য, কুষ্টিয়ায় কর্মরত ১৮ জন গণমাধ্যমকর্মীর মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে মোট ১১ লাখ ৫০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।


বিবার্তা/শরীফুল/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com