ভোটারদের স্বতঃস্ফূর্ত ভোটে জয়ী হব: খোকন সেরনিয়াবাত
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১২:১২
ভোটারদের স্বতঃস্ফূর্ত ভোটে জয়ী হব: খোকন সেরনিয়াবাত
বরিশাল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আমি খুবই আনন্দিত যে ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে এসেছেন। এটা দেখে ভালো লাগছে। এভাবে ভোট চললে আমি অবশ্যই জয়ী হব বলে জানিয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।


সোমবার সকালে সরকারি বরিশাল কলেজে সোমবার সকালে ভোট দেওয়ার পর সাংবাদিকদের তিনি এ কথা বলেন।


বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে শান্তিপূর্ণভাবে শুরু হয়েছে ভোট গ্রহণ। সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে ২ লাখ ৭৪ হাজার ২৯৮ জন ভোটার ভোট প্রয়োগ করবেন।


বেশ কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনার বিষয়ে জানতে চাইলে খোকন বলেন, আমি আমার কর্মীদের অবশ্যই বলব তারা যাতে সংযত থাকেন। অনেক কাউন্সিলরদের মধ্যেই বিরোধ আছে। তাদের নিজেদের ভেতরেই কোন্দল রয়েছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে বলব তারা যেন শান্তি বজায় রাখেন।


নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী, বরিশাল সিটিতে মোট ভোটার ২ লাখ ৭৬ হাজার ২৯৮ জন। এর মধ্যে নারী ভোটার ১ লাখ ৩৮ হাজার ৮০৯ জন এবং পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ৪৮৯ জন। এই সিটিতে ৩০টি সাধারণ ও ১০টি সংরক্ষিত ওয়ার্ড আছে। মোট ভোটকেন্দ্র ১২৬টি, মোট ভোটকক্ষ ৮৯৪টি সবগুলোতেই সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত আছে।


বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির জানান, নির্বাচনে ৮৯৪টি ভোট কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। প্রতিটি ভোট কক্ষে একটি করে ও প্রতিটি কেন্দ্রের প্রবেশ পথে দুটি করে ক্যামেরা স্থাপন করা হয়েছে। এতে মোট ১ হাজার ১৪৬টি ক্যামেরা বসানো হয়েছে। ১২৬টি কেন্দ্রের সবগুলোতেই প্রায় ১২শ সিসি টিভি ক্যামেরা বসানো হয়েছে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com