বরিশাল সিটি করপোরেশন নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন
প্রকাশ : ২০ মে ২০২৩, ১৫:৩৫
বরিশাল সিটি করপোরেশন নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন
বিবার্তা প্রতিবদেক
প্রিন্ট অ-অ+

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করেছে যুবলীগ।


শনিবার (২০ মে) বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১২ জুন অনুষ্ঠিতব্য বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)-এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে ১৯ মে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।


নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল, যুগ্ম-আহ্বায়ক বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহমেদ, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. জসিম মাতুব্বর ও বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলামকে সদস্য সচিব করা হয়েছে।


এছাড়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. সাইফুর রহমান সোহাগ, সাংগঠনিক সম্পাদক আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক ব্যারিস্টার আলী আসিফ খান রাজীব, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মো. মহিউদ্দিন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফরিদ রায়হান, ক্রীড়া সম্পাদক নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অ্যাড. হেমায়েত উদ্দিন মোল্লা, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, মহিলা বিষয়ক সম্পাদক অ্যাড. মুক্তা আক্তার, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, বরিশাল মহানগর যুবলীগের আহ্বায়ক নিজামুল হক নিজাম, বরিশাল জেলা যুবলীগের সভাপতি মো. জাকির হোসেন, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মেজবাহ উদ্দিন জুয়েল ও বরিশাল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহীনকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com