এখন ভয় পাওয়ার দিন নয়: কাদের
প্রকাশ : ১৭ মে ২০২৩, ১৮:২৯
এখন ভয় পাওয়ার দিন নয়: কাদের
বিবার্তা প্রতিবদেক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনা ভয় পান না। এখন ভয় পাওয়ার দিন নয়। বাংলাদেশ আত্মশক্তিতে এমন বলীয়ন যে এখন শেখ হাসিনা মাথা উঁচু করে কথা বলতে পারেন। তিনি জানেন, ষড়যন্ত্র-চক্রান্ত হচ্ছে। কিন্তু তার শক্তির উৎস বাংলাদেশর জনগণ। আওয়ামী লীগের লাখ লাখ কর্মী।


তিনি বলেন, আওয়ামী লীগ কর্মীরা জীবন দিবে তবু মুক্তিযুদ্ধ কারো হাতে তুলে দিবে না। জয় বাংলার সম্মান মর্যাদা, বাংলাদেশকে রক্ষা করবে।


১৭ মে, বুধবার বিকেল সাড়ে তিনটায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জি. মোশাররফ হোসেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপির মন ছোট। এদের মন বড় নয়। এরা দেশের বড় অর্জনেও প্রশংসা করে না। দেশের উন্নয়ন দেখলে তাদের জ্বলে। সেই জ্বালায় জ্বালায় এরা মরে।


তিনি বলেন, আইএমএফ প্রধান বলেছেন, বাংলাদেশ যেভাবে অগ্রসর হচ্ছে, সমৃদ্ধ হচ্ছে সেটাকে আমরা প্রশংসা করি। বিশ্ব ব্যাংকের প্রেসিডেন্ট বাংলাদেশকে প্রশংসিত করে বক্তব্য দিয়েছেন।


জাপান, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সফর থেকে শেখ হাসিনা খালি হাতে ফেরেননি উল্লেখ করে তিনি বলেন, গায়ে পড়ে যাননি, নালিশ করতে যাননি। বাংলাদেশের জন্য তিনি গিয়েছেন।


বিএনপির সমালোচনা করে কাদের বলেন, বিএনপির আন্দোলন হোঁচট খেয়ে গেছে। আবার ঘুরেফিরে পথ হারিয়ে পদযাত্রায় নেমেছে। লোকে বলে পতনযাত্রা।


আলোচনা সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, মাহবুবউল আলম হানিফ এমপি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমান ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।


এসময় আওয়ামী লীগের সভাপতিন্ডলীর সদস্য জেবুন্নছা হক, সিমিন হোসেন রিমি এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন ও মারুফা আক্তার পপি প্রমূখ উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন উপ-দফতর সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com