সরকার পতনের লাল বাতি জ্বলে গেছে: রিজভী
প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ১৪:২৬
সরকার পতনের লাল বাতি জ্বলে গেছে: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্তমান অবৈধ সরকারের পতনের লাল বাতি জ্বলে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


২৯ এপ্রিল, শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অধ্যাপক এমএ মান্নান স্মৃতি পরিষদের উদ্যোগে এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।


'সাবেক মন্ত্রী ও মেয়র বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক এমএ মান্নানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে' এ স্মরণ সভায় আয়োজন করা হয়।


প্রধানমন্ত্রীর বিদেশ সফরের কঠোর সমালোচনা করে তিনি বলেন, প্রধানমন্ত্রী ১৫ দিনের সফরে দেশ ছাড়লেন। ক্ষমতায় টিকে থাকতে বিদেশীদের সাথে দেন-দরবার করতে গেছেন। তিনি দেশের সম্পদ বিক্রি করে আবারও ক্ষমতায় থাকতে চান? দেশের মানুষ তা মেনে নেবে না। আসলে আপনি (প্রধানমন্ত্রী) গ্যারান্টি চান। আবার দিনের ভোট রাতে করার নিশ্চয়তা চান। কারণ আপনি জানেন, জনগণ আপনাকে ভোট দেবে না। শুধু ক্ষমতার স্বার্থে দেশ বিকিয়ে দিলে জনগণ আপনাকে ক্ষমা করবে না।


অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতনের সকল লাল বাতি জ্বলে গেছে বলে মন্তব্য করে রিজভী বলেন, আজিজুল বারী হেলাল, সাইফুল ইসলাম নীরব, আব্দুল মোনায়েম মুন্নাসহ- নেতাকর্মীদের গ্রেফতার করে সরকার মনে করছে তাদের শেষ রক্ষা হবে। কিন্তু এবার আর তা হবে না অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পতনের সকল লাল বাতি জ্বলে গেছে।


দেশকে জাতীয়ভাবে পঙ্গু করার জন্য, বিরোধীদল শূন্য করার জন্য চক্রান্ত চলছে মন্তব্য করে তিনি বলেন, প্রধানমন্ত্রী মুখে গণতন্ত্রের কথা বলে ডিজিটাল আইনসহ বিভিন্ন কালাকানুন করে বাকস্বাধীনতাকে আটক করে রেখেছে। আজকে ফেসবুকে কেউ সত্য লিখলে, শেয়ার করলে শুধু তাকেই নয়, বাবা-মাসহ পরিবার পরিজনকে গ্রেপ্তার করা হয়। তাদের জামিন হয় না।


বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দীনের সভাপতিত্বে এবং গাজীপুর জেলা বিএনপির সদস্য সচিব শওকত হোসেন সরকারের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, কেন্দ্রীয় নেতা ওমর ফারুক সাফিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতা রাশেদুল হক প্রমুখ।


বিবার্তা/কিরণ/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com