রাজনীতি
আন্দোলনের জন্য বিএনপি আগুন লাগিয়েছে কিনা তদন্ত করতে হবে: কাদের
প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৭:৫৯
আন্দোলনের জন্য বিএনপি আগুন লাগিয়েছে কিনা তদন্ত করতে হবে: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি আন্দোলনের জন্য আগুন লাগানোর কৌশল বেছে নিয়েছে কিনা সেটা তদন্ত করে দেখতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, বিএনপি'র সাথে আমরাও একমত মার্কেট গুলোতে অগ্নিকাণ্ড রহস্যজনক। তবে ইতিহাস বলে দেয় আগুন সন্ত্রাসের কর্মকাণ্ডগুলো বিএনপি করেছে।


১৬ এপ্রিল, রবিবার বিকাল ৩টায় মিরপুর-১৪জামিয়া উলুম মাদ্রাসায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, আমেরিকা শুধু বিএনপিকে নয়; আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে আমরাও গ্রহণ করেছি। পিটার হাসের সাথে আওয়ামী লীগের অনেক কথা হয়েছে সে একবারও নির্বাচন নিয়ে উদ্বেগের কথা বলেনি। তত্ত্বাবধায়ক সরকার নিয়ে তাদের কোন মাথা ব্যথা নেই।


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে তিনি বলেন, রোজা মুখে এতো মিথ্যা কথা বলেন। তিনি একজন প্যাথলজিক্যাল মিথ্যেবাদী।


কাদের বলেন, আওয়ামী লীগ দেশের জনসাধারণের ইফতার বিতরণ করে আর বিএনপি সামর্থ্যবানদের নিয়ে তার পার্টি করেন। তাই তাদের সাথে আমাদের পার্থক্য।


তিনি বলেন, লন্ডন থেকে পলাতক দণ্ডিত আসামিরা অপকৌশলের আশ্রয় নিচ্ছে, ওরা জানে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সাথে জয় পাওয়া সম্ভব নয়। বিএনপি চায় ক্ষমতা আর শেখ হাসিনা চায় মানুষের ভাগ্য উন্নয়ন।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com