রাজনীতি
ডা. জাফরুল্লাহকে স্যালুট ফখরুলের
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২৩, ১৩:৪০
ডা. জাফরুল্লাহকে স্যালুট ফখরুলের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ও বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরী চলে যাওয়ায় যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা কখনো পূর্ণ হবে না। আমি বিএনপি ও দলের চেয়ারপারসন খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছি। আর উনাকে স্যালুট।


বৃহস্পতিবার (১৩ এপ্রিল) কেন্দ্রীয় শহীদ মিনারে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতি শ্রদ্ধা জানান। শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিবদের কাছে এসব কথা বলেন তিনি।


জাফরুল্লাহ চৌধুরী অসাধারণ সাহসী দেশপ্রেমিক সৎ নির্ভীক মানুষ ছিলেন উল্লেখ করে তিনি বলেন, ডা. জাফরুল্লাহ প্রতিবাদী মানুষ ছিলেন। দেশ এবং মানুষের কল্যাণে কখনো পিছপা হননি। তিনি সারাটা জীবন মানুষের কল্যাণে জীবন উৎসর্গ করেছেন।


ডা. জাফরুল্লাহ দেশের সাধারণ মানুষ কীভাবে স্বাস্থ্যসেবা পেতে পারেন সেই লক্ষ্যে আজীবন কাজ করেছেন মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, দেশ ও দেশের মানুষের স্বার্থে ওষুধ শিল্প নীতি নিয়ে কাজ করেছেন তিনি। আর স্বাস্থ্য নীতি নিয়েও কাজ করেছেন। তিনি স্বাস্থ্য নীতি পুরোপুরি সামনে নিয়ে যেতে পারেননি। তবে স্বাস্থ্য নীতি পুরোপুরি বাস্তবায়ন করতে পারলে হয়তো বাংলাদেশের আমরা সবাই সহজেই স্বাস্থ্যসেবা পেতাম।


গত মঙ্গলবার রাত সোয়া ১১টায় গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন জাফরুল্লাহ চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।


বিবার্তা/ কিরণ/ মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com