অপুকে জনসমক্ষে হাজির করার আহবান ফখরুলের
প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩, ০০:৩০
অপুকে জনসমক্ষে হাজির করার আহবান ফখরুলের
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি নেতা আশরাফ উদ্দিন চৌধুরী অপুকে জনসমক্ষে হাজির করার জন্য সরকারের প্রতি আহবান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


সোমবার (১০ এপ্রিল) রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ আহবান জানান তিনি।


তিনি বলেন, বৃহত্তর রমনা থানা ছাত্রদলের সাবেক সভাপতি, হাতিরঝিল থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এবং হাতিরঝিল থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আশরাফ উদ্দিন চৌধুরী অপু রবিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় ইফতার করে বাসা থেকে বের হওয়ার পর সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা বাহিনী তাকে তুলে নিয়ে যায়। এখন পর্যন্ত তার কোনো সন্ধ্যান না পাওয়ায় তার পরিবার-পরিজন গভীরভাবে উৎকন্ঠিত। বিনা কারণে অপুকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যাওয়ায় এবং এখন পর্যন্ত তার কোন সন্ধান না দেয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের মানুষ যখন গ্যাস, বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূলের ঊর্ধ্বগতিতে দিশেহারা, ঠিক তথনই এই অবৈধ গণবিচ্ছিন্ন সরকার এগুলো আড়াল করতে বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মী ও সাধারণ মানুষকে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক গুম-খুন, মামলা, হামলা, গ্রেফতার এবং গ্রেফতারের পর স্বীকার না করার যে অমানবিক ও ঘৃন্য খেলায় মেতেছে তা নজীরবিহীন। বর্তমান শাসকগোষ্ঠী রাষ্ট্রক্ষমতা আঁকড়ে রাখতে এখন আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন চালাতে বেপরোয়া হয়ে উঠেছে।


'এধরণের মানবতাবিরোধী কর্মকান্ড সংঘটিত করে দেশকে এক ভয়াবহ নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে সরকার, যা শুভ লক্ষণ নয়। বিরোধী নেতাকর্মীসহ দেশের মানুষ এখন গুম-অপহরণের চিন্তায় সর্বদা আতঙ্কিত অবস্থায় দিন অতিবাহিত করছে।'


অপুকে আটকের পর এখন পর্যন্ত স্বীকার না করাটা গভীর উদ্বেগজনক মন্তব্য করে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক আটকের পর তাকে আটকের বিষয়টি স্বীকার না করার ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অপুকে জনসমক্ষে হাজির করার জোর দাবি জানাচ্ছি।


বিবার্তা/কিরণ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com