নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান মঈন খানের
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩, ২৩:৫৬
নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান মঈন খানের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।


বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাজধানীর উত্তরার পলওয়েল কনভেনশন সেন্টারে ঢাকা মহানগর উত্তরের উত্তরা পশ্চিম বিএনপি ও অঙ্গ- সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল পূর্ব আলোচনায় এ আহবান জানান তিনি।


এই স্বৈরাচারী সরকারকে মোকাবিলা করতে ঐক্যের কোনো বিকল্প নেই মন্তব্য করে তিনি বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনেই স্বৈরাচার সরকারের পতন নিশ্চিত হয়। তাই এই রমজানের সংযম থেকে শিক্ষা নিয়ে রাজনীতিতে শৃঙ্খলা বজায় রেখে ও নিজেদের মধ্যে দেশপ্রেম তৈরি করে নিতে হবে।


রাজপথ ছাড়া কোনো আন্দোলন ফয়সালা হয়নি উল্লেখ করে ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান বলেন, ৫২-এর ভাষা আন্দোলন, ৬৯-এর গণঅভ্যুত্থান, ৯০-এর স্বৈরাচারবিরোধী গণআন্দোলন। সব আন্দোলনই রাজপথে রক্তের বিনিময়ে ফয়সালা হয়েছে। এবারের আন্দোলন রাজপথেই ফয়সালা হবে।


উত্তরা পশ্চিম থানা বিএনপির আহবায়ক মেজবাহ উদ্দিন খোকনের সভাপতিত্বে ও থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজমল হুদা মিঠুর পরিচালনায় আলোনায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, ঢাকা মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম কফিল উদ্দিন আহমেদ, যুগ্ম আহ্বায়ক হাজি মো. মোস্তফা জামান প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com