রাজনীতি
আন্দোলনে বিএনপির পাশে থাকুন, দেশবাসীকে গয়েশ্বর
প্রকাশ : ০২ জানুয়ারি ২০২৩, ২৩:৩৬
আন্দোলনে বিএনপির পাশে থাকুন, দেশবাসীকে গয়েশ্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলমান গণতান্ত্রিক আন্দোলনে দেশবাসীকে বিএনপির পাশে থাকার জন্য আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।


সোমবার (২ জানুয়ারি) রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনের আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এই আহ্বান জানান।


দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, চলমান গণতান্ত্রিক আন্দোলনে আপনাররা আমাদের পাশে থাকুন। যাতে করে আমাদের নেতৃবৃন্দ মুক্ত হয়ে আপনাদের পাশে দাঁড়াতে পারেন।


দেশবাসীর উদ্দেশ্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মিথ্যা ভিত্তিহীন মামলায় রাজনৈতিক কারণে গৃহবন্দি অবস্থায় আছেন, একই অবস্থা দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও। তিনি বিদেশে থাকতে বাধ্য হচ্ছেন।


'বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বহু নেতাকর্মী গ্রেফতার হয়ে কারাবন্দি অবস্থায় আছেন। তাদের জন্য সবাই দোয়া করবেন। তাদেরকে যেন আমরা মুক্ত করতে পারি।'


বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো ছিলেন অধ্যাপক রফিক আল কবির লাবু, এ এসএম রফিকুল ইসলাম বাচ্চু, জাহানারা বেগম, কাজী রওনাকুল ইসলাম টিপু, ডা. মাহমুদুর রহমান নোমান, ডা. জাহিদুল কবির, ডা. ইমন, ডা. রতন, ডা. তৌহিদুল রহমান, ডা. সাইফুল ইসলাম বাদশা প্রমুখ।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com