দেশে আ.লীগ সরকারের আদিম হিংস্রতা শুরু হয়েছে: ফখরুল
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:৪৭
দেশে আ.লীগ সরকারের আদিম হিংস্রতা শুরু হয়েছে: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশে বর্তমান আওয়ামী লীগ সরকারের আদিম হিংস্রতা শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সশস্ত্র হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় নিন্দা জানিয়ে ফখরুল বলেন, এ হামলা নিঃসন্দেহে কাপুরুষোচিত। এ ধরণের হামলায় আবারো প্রমাণিত হলো-বর্তমান আওয়ামী লীগ সরকার কতটা নির্মম, অগণতান্ত্রিক, ফ্যাসিবাদী ও কর্তৃত্ববাদী। শনিবার (৪ ডিসেম্বর) এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।


মির্জা ফখরুল বলেন, গত ১২ বছরে সরকারের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন সংগ্রাম দমন করতে তারা বিভিন্ন কায়দায় দমন-নিপীড়ণ চালিয়েছে। বর্তমান অবৈধ ভোটারবিহীন সরকার জনগণের সকল গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের মাধ্যমে দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান রেখেছে। দেশে এখন বর্তমান আওয়ামী সরকারের আদিম হিংস্রতা শুরু হয়েছে। আতঙ্ক ও ভয়ের পরিবেশ চারিদিকে বিরাজমান। জনপদে জনপদে বর্তমান সরকারের ভয়াবহ দুঃশাসন ও নিপীড়ণ ব্যাপক আকার ধারণ করেছে।


বিএনপি মহাসচিব বলেন, আজ দুপুরে পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী সন্ত্রাসীদের হামলা, ভাংচুর ও লুটপাট বর্তমান সরকারের নিরবচ্ছিন্ন দুঃশাসনেরই ধারাবাহিকতা। তবে অতীতে যেমন কোন স্বৈরাচারই দমন-পীড়ণ চালিয়ে নিজেদের অস্তিত্ব রক্ষা করতে পারেনি, বর্তমান ক্ষমতাসীনরাও গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রাখতে পারবে না। অচিরেই তাদের পতন হবে।


পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীদের হামলার ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানায়ে এবং অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান মির্জা ফখরুল।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com