শেখ মনির জন্মদিনে দক্ষিণ যুবলীগের কোরআন খতম
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৭:২৬
শেখ মনির জন্মদিনে দক্ষিণ যুবলীগের কোরআন খতম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনির ৮৩তম জন্মদিনে তার রুহের মাগফেরাত কামনায় কোরআন খতম, বিশেষ দোয়া ও মাদরাসার শিক্ষার্থীদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।


শনিবার (৪ ডিসেম্বর) দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে পূর্ব গোড়ান দারুল উলুম মাদরাসায় বাদ ফজর এ আয়োজন করা হয়।


দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ আক্তার হোসেন। এর পূর্বে মাদরাসায় অধ্যায়নরত কোরআনে হাফেজ দ্বারা পবিত্র কুরআনের খতম করানো হয়। মাদরাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ দুই শতাধিক শিক্ষার্থীর জন্য ৩ বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়।


দোয়া-মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ-দীর্ঘায়ু কামনা করা হয়। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহিদদের জন্যও মাগফেরাত কামনা করা হয়।


দোয়া ও মুনাজাতের পূর্বে গাজী সারোয়ার হোসেন বাবু বলেন, শেখ ফজলুল হক মনি বাংলার অন্যতম চিন্তানায়ক ছিলেন। মহান মুক্তিযুদ্ধে তাঁর অবদান অনন্য। মুজিববাহিনীর অধিনায়ক ছিলেন। স্বাধীনতাত্তোর যুব সমাজকে আলোর পথে ফেরাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে যুবলীগ প্রতিষ্ঠা করেন। তিনি রাজনীতির পাশাপাশি সাংবাদিকতায়ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।


বিবার্তা/সোহেল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com