খালেদা জিয়ার স্বাস্থ্য ইস্যুতে সন্ধ্যায় চিকিৎসকদের সংবাদ সম্মেলন
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২১, ১৪:০৫
খালেদা জিয়ার স্বাস্থ্য ইস্যুতে সন্ধ্যায় চিকিৎসকদের সংবাদ সম্মেলন
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বর্তমান শারীরিক ইস্যুতে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। রবিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় গুলশান বিএনপির চেয়ারপারসনের বাসভবনে অনুষ্ঠিত হতে এ সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন তার চিকিৎসকরা।


চেয়ারপারসনের মিড়িয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ঢাকা পোস্টকে এ তথ্য জানান। শায়রুল কবির খান জানান, ম্যাডামের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বক্তব্য রাখবেন। তারা ম্যাডামের শারীরিক অবস্থা নিয়ে বক্তব্য রাখবেন।


বিএনপির সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী, ডা. এ জেড এম জাহিদ হোসেন ও ডা. আল মামুন সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন। গত ১৩ নভেম্বর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সিসিইউতে চিকিৎসাধীন আছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এর আগেও দুই দফায় খালেদা জিয়া এ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার দল বিএনপির পক্ষ থেকে বারবার বলা হচ্ছে, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন।


শনিবার (২৬ নভেম্বর) এক অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন, খালেদা জিয়ার যে অসুখ তা প্রধানত পরিপাকতন্ত্রের। কোনো জায়গায় তার রক্তপাত হচ্ছে- এটাকে বের করার জন্য আমাদের দেশের শ্রেষ্ঠ ডাক্তাররা গত কয়েকদিন ধরে চিকিৎসার যে পদ্ধতি আছে সেই অনুযায়ী বিভিন্ন রকম কাজ করেছেন। কিন্তু একটা জায়গায় এসে তারা আর এগুতে পারছেন না। কারণ সেই ধরনের কোনো টেকনোলজি দেশে নেই। যে টেকনোলজি দিয়ে সেখানে পৌঁছাতে পারেন। যে কারণে চিকিৎসকরা বার বার বলছেন, তাকে একটি এডভান্স সেন্টারে নেয়া দরকার।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com