খালেদা জিয়ার ব্যাপারে বিএনপি কোনো পদক্ষেপ নেয়নি: আইনমন্ত্রী
প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ২২:১৫
খালেদা জিয়ার ব্যাপারে বিএনপি কোনো পদক্ষেপ নেয়নি: আইনমন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিদেশ থেকে চিকিৎসক এনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসা দেয়ার কথা বলা হলেও বিএনপি এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) জাতীয় সংসদ অধিবেশনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিশেষ আলোচনায় তিনি এ অভিযোগ করেন।


বিএনপিকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, ওনারা বলছেন ওনাদের নেত্রীকে এখনই বিদেশে পাঠাতে হবে। চিকিৎসা করাতে হবে বিদেশে। আমাদের চিকিৎসা ব্যবস্থা খুব খারাপ। খালেদা জিয়া তিন তিন বার হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়েছেন এবং সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। আমি তাদের বলেছি, বিদেশ থেকে ডাক্তার এনে চিকিৎসা করাতে পারেন।


তিনি বলেন, দেশের চিকিৎসা ব্যবস্থা কোকো জাহাজ না, রাতারাতি হয়ে যাবে। এর জন্য ভৌত অবকাঠামো দাঁড় করানোর প্রয়োজন হয়, অনেক কিছুর প্রয়োজন হয়। সেটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছেন। আগামী ১২ বছরে তার সুফল দেখবেন।


আনিসুল হক বলেন, ওনারা স্বাস্থ্যের অব্যবস্থার কথা বলেছেন। ওনারা ২৬ বছর শাসন করেছেন, আমি শাসন করেছেন বলব, সেবা করেন নাই। কী করেছিলেন স্বাস্থ্য ব্যবস্থার, মানুষ বিদেশে চিকিৎসার জন্য যাবেন না? ওনারা শুধু দেখেন পশ্চিম দিক, কাবা শরিফের আগে আর আমাদের পরে সেই পশ্চিম দিক।


তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতা নিয়ে আইনের শাসন চালু করে। বঙ্গবন্ধু হত্যার বিচার শুরু করে। দেশের উন্নয়ন হচ্ছে।


মন্ত্রী বলেন, একটা উন্নয়ন সঙ্গে সঙ্গে হয়ে যায় না। এটা ভাঙা সুটকেস থেকে আলাউদ্দিনের চেরাগ নয় যে, কোকো জাহাজ হয়ে যাবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com