শিরোনাম
করোনায় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা সুজার মৃত্যু
প্রকাশ : ০১ আগস্ট ২০২১, ১৯:৩২
করোনায় জাপা চেয়ারম্যানের উপদেষ্টা সুজার মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা, মাগুরা জেলা জাতীয় পার্টির সভাপতি ও জাতীয় আইনজীবী ফেডারেশন মাগুরা জেলা বার অ্যাসোসিয়েশন শাখার সভাপতি অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা রবিবার বিকালে রাজধানীর মহাখালী ডিএনসিসি হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন।


মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন। আগামীকাল সোমবার মাগুরায় মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


এরশাদ মুক্তি আন্দোলনের সৈনিক জাতীয় পার্টির এই নেতার মৃত্যুতে পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।


শোকবার্তায় জি এম কাদের মরহুম সুজার পার্টির প্রতি অকৃত্রিম ভালোবাসা ও অবদানের কথা কৃতজ্ঞচিত্তে স্মরণ করে বলেন, তার এই অকালে চলে যাওয়া আমাদের জন্য অত্যন্ত বেদনাদায়ক। তার মৃত্যুতে জাতীয় পার্টির অপুরনীয় ক্ষতি হলো, যা সহসা পূরণ হবার নয়।


পৃথক শোক বার্তায় সুজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।


অনুরূপ এক শোকবার্তায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা সুজার মৃত্যুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


অপর এক শোকবার্তায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় আইনজীবী ফেডারেশনের সভাপতি অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম সুজার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।


বিবার্তা/বিপ্লব/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com