তরুণ নেতৃত্বকে উচ্ছেদ করতে সরকার মরিয়া : স্বেচ্ছাসেবক দল
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১৮:৩৮
তরুণ নেতৃত্বকে উচ্ছেদ করতে সরকার মরিয়া : স্বেচ্ছাসেবক দল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল বলেছেন, বর্তমান ভোটারবিহীন সরকার নিজেদের একচ্ছত্র আধিপত্য ও ভয়াবহ দুঃশাসনকে প্রলম্বিত করার লক্ষ্যে দেশ থেকে তরুণ নেতৃত্বকে উচ্ছেদ করতে এখন আরো বেশী মরিয়া হয়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ফরিদপুর জেলা শাখার আহবায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ।


শনিবার এক যুক্তবিবৃতিতে নেতৃদ্বয় এসব কথা বলেন।


করোনা ভাইরাসের মহামারীর সংকটময় মূহূর্তে স্বেচ্ছাসেবক দল ফরিদপুর জেলা শাখার উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্য দ্রব্য বিতরণকালে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-ফরিদপুর জেলা শাখার আহবায়ক ও ফরিদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলকে গ্রেফতারের প্রতিবাদে তারা এ বিবৃতি দেন।


বিবৃতিতে মোস্তাফিজুর রহমান এবং আব্দুল কাদির ভুইয়া জুয়েল বলেন, স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র বাংলাদেশকে বর্তমান সরকার পুলিশি রাষ্ট্রে রুপান্তরিত করেছে। তারা ফ্যাসিবাদী চরিত্র ধারণ করে দেশকে ভয়াবহ নৈরাজ্যের অতল গহব্বরে ঠেলে দিচ্ছে। তারা মানুষের ভোটাধিকার এবং গণতান্ত্রিক অধিকারকে ভূলুন্ঠিত করে বাকশালী কায়দায় বিরোধী দল ও মত দমনে বেপরোয়া হয়ে উঠেছে। তাই বিরামহীন গতিতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের গ্রেফতার ও কারান্তরীণকে এক ধরণের খেলা মনে করছে। সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলও বর্তমান স্বেচ্ছাচারী সরকারের সেই নিষ্ঠুর খেলার শিকার।


নেতৃদ্বয় সৈয়দ জুলফিকার হোসেন জুয়েলকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com