শিরোনাম
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন একটি ইতিহাস: নাদেল
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ১৯:৩২
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন একটি ইতিহাস: নাদেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন একটি ইতিহাস বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।


তিনি বলেন, বঙ্গবন্ধু একটি রাজনৈতিক আদর্শের নাম। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন একটি ইতিহাস। সেই ইতিহাসকে সামনে রেখে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।


সোমবার (১৮ জানুয়ারি) বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও আসন্ন পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনার দুর্গাপুরে স্থানীয় সাম্মাম অটো রাইস মিল মাঠে আয়োজি এক কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।


শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, দেশের যোগ্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। এলাকার স্বার্থে সকল নির্বাচনেই তিনি যাকে মনোনয়ন দেন, সব কিছু ভুলে আমাদের সেই প্রার্থীর নির্বাচন করে প্রমান করতে হবে, আমাদের নেত্রী কখনো ভুল সিদ্ধান্ত দেন না।


তিনি আরো বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, আসন্ন পৌর নির্বাচনে সকলকে নৌকা মার্কার মেয়র প্রার্থী আলা উদ্দিন আলালকে বিজয়ী করতে হবে।



কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন-উপজেলা আ‘লীগ এর সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ এর সঞ্চালনায় আ‘লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, বাংলাদেশ আ‘লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, প্রধান বক্তা হিসেবে আলোচনা করেন, আ‘লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং।


অন্যদের মধ্যে আলোচনা করেন, সাবেক সংসদ সদস্য ছবি বিশ্বাস, জেলা আ‘লীগের সহ-সভাপতি ও কলমাকান্দা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক, জেলা আ‘লীগের যুগ্নসাধারণ সম্পাদক নুর খান মিঠু, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ‘লীগের যুগ্নসাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, জেলা কৃষক লীগ সভাপতি কেশব রঞ্জন সরকার, জেলা আ‘লীগ সদস্য ও দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস, পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুস সালাম, আসন্ন পৌর নির্বাচনে আ‘লীগ মনোনীত মেয়র প্রার্থী আলা উদ্দিন আলাল সহ জেলা ও উপজেলা আ.লীগের নেতাকর্মীরা।


বিবার্তা/খলিল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com