ডা. সিরাজুল ইসলাম বৃদ্ধনিবাসের কার্যক্রম ২০ জুলাই শুরু
প্রকাশ : ১০ জুলাই ২০১৮, ২২:২৩
ডা. সিরাজুল ইসলাম বৃদ্ধনিবাসের কার্যক্রম ২০ জুলাই শুরু
বিবার্ত ডেস্ক
প্রিন্ট অ-অ+

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার গোমাতলী গ্রামে ‘ডা. সিরাজুল ইসলাম বৃদ্ধনিবাস' ও ফ্রি ডক্টরস চেম্বারের কার্যক্রম আগামী ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে চালু হবে। জেলা সমাজসেবা অফিসের অনুমতিক্রমে চাটখিল উপজেলা নির্বাহী অফিস থেকে ‘বৃদ্ধনিবাস ও ‘ফ্রি ডক্টরস চেম্বারের কার্যক্রম চালুর চূড়ান্ত অনুমোদন প্রদান করা হয়।


ডা. সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের চেয়ারম্যান ও সুমনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডা. রুবাইয়াত ইসলাম মন্টির ব্যক্তিগত উদ্যোগে এলাকার সুবিধাবঞ্চিত হতদরিদ্র মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা ও অসহায় প্রবীণ ব্যক্তিদের স্থায়ী আবাসনের জন্য বৃদ্ধনিবাস প্রতিষ্ঠার মহতি উদ্যোগে তিনি এগিয়ে আসেন। আগামী ২০ জুলাই তার প্রয়াত বাবা ডা. সিরাজুল ইসলামের নামে ‘বৃদ্ধনিবাস ও ‘ফ্রি ডক্টরস চেম্বার এর আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করা হবে।


‘ডা. সিরাজুল ইসলাম বৃদ্ধনিবাস’ ও ডা. সিরাজুল ইসলাম ‘ফ্রি ডক্টরস চেম্বার’নামক প্রতিষ্ঠানের মাধ্যমে জেলার হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষকে থাকা, খাওয়াসহ বিনামূল্যে চিকিৎসা প্রধান করা হবে। এলাকার দরিদ্র জনগোষ্ঠীর চিকিৎসার মত মৌলিক চাহিদা পূরণ হবে।


ডা. রুবাইয়াত ইসলাম মন্টি বলেন, এই অঞ্চলে সুবিধাবঞ্চিত দরিদ্র ও অসহায় প্রবীণদের জন্য তেমন কোনো সেবা প্রতিষ্ঠান গড়ে ওঠেনি। তাই আমি মনে করি এই বৃদ্ধনিবাস ও ‘ফ্রি ডক্টরস চেম্বার’ এর মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণে মানবিক কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব হবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com