প্রধানমন্ত্রী প্রথমবার আসছেন কালকিনিতে, সাজ সাজ রব
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৫
প্রধানমন্ত্রী প্রথমবার আসছেন কালকিনিতে, সাজ সাজ রব
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে সামনে রেখে কালকিনিতে বিরাজ করছে সাজ সাজ রব। উচ্ছ্বাস-উদ্দীপনা দেখা গেছে নেতাকর্মীদের মাঝে। প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত তারা।


আজ শনিবার (৩০ ডিসেম্বর) মাদারীপুরের কালকিনিতে এই প্রথম আসছেন প্রধানমন্ত্রী।


কালকিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভোটারদের উদ্দেশে তিনি বক্তব্য রাখবেন। এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ প্রশাসন।


দলীয় সূত্রে জানা যায়, কালকিনিতে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে প্রস্তুতি সভা, প্রচার মিছিল ও লিফলেট বিতরণ করছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। এছাড়া মাঠ, মঞ্চ তৈরিসহ বিভিন্ন ধরনের প্রস্তুতিতে ব্যস্ত সময় কাটাচ্ছেন দলীয় নেতাকর্মীরা।


শনিবার (৩০ ডিসেম্বর) টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে কালকিনি আসবেন শেখ হাসিনা। কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নেবেন।


দলীয় সূত্রে আরও জানা যায়, এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে মাদারীপুর জেলা ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে অপেক্ষায় আছেন নেতাকর্মীরা, আবার স্থানীয় বাসিন্দারা অপেক্ষা করছেন তার কাছে তুলে ধরবেন তাদের দাবি-দাওয়া। পাশাপাশি প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্য অপেক্ষায় আছেন তারা।


কালকিনি সৈয়দ আবুল হোসেন কালেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মজিবুর রহমান গণমাধ্যমকে বলেন, আমাদের কলেজ মাঠে প্রধানমন্ত্রী আসবেন এতে আমরা আনন্দিত। উপজেলা কোটায় আমাদের কলেজ জাতীয়করণের দাবি জানাবো তার কাছে।


কালকিনিতে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি শেষ হয়েছে। জনসভাকে ঘিরে ৬ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সার্বিক নিরাপত্তায় নিয়োজিত থাকবে পাঁচ হাজারের বেশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।


এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও মাদারীপুর-৩ আসনের নৌকার প্রার্থী ড. আবদুস সোবহান মিয়া গোলাপ বলেন, প্রধানমন্ত্রীর নির্বাচনী সভায় লক্ষাধিক মানুষের টার্গেট করে জনসভার মাঠ প্রস্তুত করা হয়েছে। আমাদের নেতাকর্মীরাও সবধরনের প্রস্তুতি শেষ করেছেন। তাছাড়া কালকিনিতে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী আসছেন। তাই নেতাকর্মীসহ সাধারণ মানুষজনের মধ্যে আনন্দ বইছে।


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, মাদারীপুর-২ আসনের নৌকার প্রার্থী শাজাহান খান বলেন, ইতোমধ্যে প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার জন্য আওয়ামী লীগ সবধরনের প্রস্তুতি শেষ হয়েছে। এ মাঠে লক্ষাধিক জনগণ যেন উপস্থিত হয়, সেভাবে আমরা প্রস্তুতি নিয়েছি।


মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে ৬ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। সাদা পোশাকের পাশাপাশি থানা পুলিশ, জেলা পুলিশ নিরাপত্তার জন্য প্রস্তুত আছে। এছাড়াও প্রধানমন্ত্রীর বিশেষ নিরাপত্তায় অন্যান্য বাহিনীর সদস্যরাও কাজ করবেন। আশা করছি, জনসভাকে ঘিরে কোথায় কোন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হবে না। সে ব্যাপারে আমরা সবধরনের পদক্ষেপ নিয়েছি।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com