বিএনপি-পুলিশ সংঘর্ষ
নিহত পুলিশ সদস্যের পরিচয় পাওয়া গেল
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ১৯:১৫
নিহত পুলিশ সদস্যের পরিচয় পাওয়া গেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর নয়া পল্টনে ডিউটিরত অবস্থায় আমিরুল ইসলাম পারভেজ (৩২) বছর বয়সি এক পুলিশ সদস্যকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


তার কনস্টেবল নং ৯০১১১৪০১৮১, তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার দপ্তিয়র ইউনিয়নের ফয়েজপুর গ্রামে। তার বাবাবীর মুক্তিযোদ্ধা সেকান্দর আলী মোল্লা।


২৮ অক্টোবর, শনিবার বিকেল ৪টার দিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. মোঃ আলাউদ্দিন জানান, পল্টন এলাকা থেকে মাথায় গুরুতর আহত অবস্থায় এক পুলিশ সদস্যকে ঢামেক মেডিকেলে নিয়ে আসলে বিকেল সোয়া ৪টা দিকে তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় এক আনসার ও ২০ জন পুলিশ সদস্য আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন।



শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি আহত পুলিশ সদস্যসহ অন্যান্যদের খোঁজখবর নিতে আসেন।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com