বিএনপি-জামায়াতের হামলা, ১ পুলিশ সদস্য নিহত
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ১৬:২৫
বিএনপি-জামায়াতের হামলা, ১ পুলিশ সদস্য নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ফকিরাপুলে চার রাস্তার মোড়ে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীদের ব্যাপক মারধরে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। ২৮ অক্টোবর, শনিবার বিকেল ৪টার পর গুরুতর আহত অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত পুলিশ সদস্যের নাম-পরিচয় এখনো জানা যায়নি।


বিষয়টি নিশ্চিত করে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার কে এন রায় নিয়তি জানান, সংঘর্ষে একজন পুলিশ সদস্য মারা গেছেন। তবে তার নাম জানা যায়নি। পরিচয় নিশ্চিত হলে দ্রুত জানানো হবে।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ওই পুলিশ সদস্য দৈনিক বাংলা মোড় এলাকায় দায়িত্বরত অবস্থায় বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত হয়েছিলেন।


এদিকে রাজধানীর নয়াপল্টন, কাকরাইল ও নাইটিঙ্গেল মোড়ে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ চলছে। এতে এখন পর্যন্ত ৪১ জন পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে।


ডিএমপির মিডিয়া সেন্টারের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন জানান, রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে আগুন দিয়েছে বিএনপির নেতাকর্মীরা। এ ছাড়া রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের দুটি অ্যাম্বুলেন্সে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। হাসপাতালের গেটসহ একাধিক স্থাপনায় হামলা করা হয়েছে।


অন্যদিকে কাকরাইল এলাকায় প্রধান বিচারপতি ওবায়দুল হাসানের বাসভবন ভাঙচুর করা হয়েছে। ঘটনাস্থলে আটটি পিকআপ ও একটি বাস ভাঙচুর করে পরে পুলিশবক্সে আগুন দেওয়া হয়।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com