বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করতে চট্টগ্রামে প্রধানমন্ত্রী
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ১১:২৮
বঙ্গবন্ধু টানেল উদ্বোধন করতে চট্টগ্রামে প্রধানমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন করতে শনিবার (২৮ অক্টোবর) বেলা ১১টার দিকে তিনি চট্টগ্রামে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


কিছুক্ষণের মধ্যেই 'বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলে'র দুই দ্বারও খুলে দেবেন প্রধানমন্ত্রী। যার মধ্যে দিয়ে দেশের সক্ষমতার ইতিহাসে রচিত হবে নতুন মাইলফলক।


কক্সবাজারের টেকনাফ থেকে জনসভায় যোগ দিয়েছেন হামিদ হোসেন। তিনি বলেন, জনসভায় যোগ দিতে একদিন আগেই বন্ধুদের নিয়ে চট্টগ্রাম চলে আসি এরপর আজ ভোরেই যোগ দিই জনসভাস্থলে। দেশের ইতিহাসে প্রথম টানেল হচ্ছে, যেটির পেছনে আছেন প্রধানমন্ত্রী। তাই তাকে ধন্যবাদ দিতে এসেছি।


রাউজান থেকে জনসভায় এসেছেন মাহমুদুল হাসান। তিনি বলেন, জনসভায় যোগ দিতে ভোরেই বাস নিয়ে আনোয়ারা চলে এসেছি। প্রধানমন্ত্রী আসছেন, উদ্বোধন করবেন টানেল। এমস স্মরণীয় মুহূর্তের সাক্ষী হতে চলে এসেছি।


জনসভায় স্থানীয় আনোয়ারা উপজেলার মানুষদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। পাশপাশি চট্টগ্রামের ১৫ উপজেলা এবং কক্সবাজার ও তিন পার্বত্য জেলা থেকেও দলে দলে যোগ দেন। তাদের গায়ে ছিল রঙ বেরংয়ের টি-শার্ট ও মাথায় ছিল ক্যাপ। তাঁরা ঢোল-তবলা বাজাতে বাজাতে মিছিল নিয়ে প্রবেশ করেন জনসভাস্থলে।


বেলা ১১টা ৪০ মিনিটে তিনি টানেলের উদ্বোধন উপলক্ষে স্মারক নোট ও ডাক টিকিট উম্মোচন করবেন। এরপর তিনি যোগ দেবেন জনসভায়। দুপুর ১২টা ১৫ মিনিটে তিনি শুরু করবেন ভাষণ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com