ক্যাডার বহির্ভূত সিনিয়র সহকারী সচিব হলেন ১০ কর্মকর্তা
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:০২
ক্যাডার বহির্ভূত সিনিয়র সহকারী সচিব হলেন ১০ কর্মকর্তা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নন-ক্যাডার (ক্যাডার বহির্ভূত) কোটায় সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন সরকারের ১০ জন কর্মকর্তা।


৭ সেপ্টেম্বর, বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।


‘বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪’ এর বিধি-৫ অনুযায়ী তাদের পদোন্নতি দেওয়া হয়েছে।


পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন- স্থানীয় সরকার বিভাগের সহকারী সচিব গাজী গোলাম মোস্তফা, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. আবু ইউসুফ ভুঞা, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. নাসির উদ্দিন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সহকারী সচিব কাজী আলী রেজা, স্বাস্থ্য সেবা বিভাগের সহকারী সচিব মোহাম্মদ সেলিম বালী, জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহমেদ, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সহকারী সচিব মো. একরামুল হক চৌধুরী, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সহকারী সচিব মো. লিয়াকত আলী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. সুরমান আলী এবং ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সহকারী সচিব খান শাহানুর আলম।


পদোন্নতি পাওয়া কর্মকর্তারা সিনিয়র সহকারী সচিব (ক্যাডার বহির্ভূত) হিসেবে নিজ নিজ নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র দাখিল করবেন। পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তারা স্ব-স্ব পদে একই কর্মস্থলে কর্মরত থাকবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com