শিরোনাম
অশ্লীল ভিডিওতে ঠাসা রফিকুল ইসলাম মাদানীর ফোন!
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ২২:১৫
অশ্লীল ভিডিওতে ঠাসা রফিকুল ইসলাম মাদানীর ফোন!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘শিশুবক্তা’ খ্যাত রফিকুল ইসলাম মাদানীর মোবাইলে প্রচুর পরিমাণ পর্ন ভিডিও পাওয়া গেছে। ২৬ বছর বয়সী এই বক্তার বিয়ে নিয়েও অস্পষ্টতা রয়েছে বলে র্যাবের একটি সূত্র সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছে।



এর আগে রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে রফিকুল ইসলাম মাদানীকে আটক করা হয়েছে। বুধবার (৬ এপ্রিল) দুপুরে নেত্রকোনা থেকে তাকে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।


এরপর বুধবার (৭ এপ্রিল) বিকেলে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে রফিকুল ইসলাম মাদানীর ‍বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করে র্যাব। সেসময় তল্লাশি করা হয় তার ব্যবহৃত মোবাইল ফোন।


র্যাবের একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, প্রাথমিকভাবে তল্লাশি চালিয়ে রফিকুল ইসলাম মাদানীর মোবাইলে বেশকিছু পর্ন ভিডিও পাওয়া গেছে। এমনকি তার বিয়ে নিয়েও অস্পষ্টতা রয়েছে।


রফিকুল ইসলামের গ্রামের বাড়ি নেত্রকোণায়, থাকেন গাজীপুরে। তিনি নেত্রকোণার পশ্চিম বিলাশপুর সাওতুল হেরা মাদরাসার পরিচালক। রফিকুল ইসলাম রাজধানীর বারিধারায় মাদানী এভিনিউয়ের পাশে অবস্থিত জামিয়া মাদানীয়া বারিধারা মাদ্রাসায় দাওরায়ে হাদিস পড়েছেন। এছাড়া তিনি বিএনপি-জামায়াত জোটের শরিকদল জমিয়তে উলামায়ে ইসলামের অঙ্গ সংগঠন যুব জমিয়তের নেত্রকোনা জেলার সহ-সভাপতি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com