ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন যারা
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১৮:১০
ডিআরইউ বেস্ট রিপোর্টিং অ্যাওয়ার্ড পেলেন যারা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ‘বেস্ট রিপোার্টিং অ্যাওয়ার্ড-২০২৩’ দেওয়া হয়েছে। ১৯ নভেম্বর, রবিবার রাজধানীর শিল্পকলা অ্যাকাডেমিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।


এবার ১৯টি ক্যাটাগরিতে ২০ জন প্রতিবেদককে পুরস্কার দেওয়া হয়েছে। এর মধ্যে প্রিন্ট ও অনলাইনের ১৭ জন এবং টেলিভিশন ও রেডিও’র তিনজন রয়েছেন।


মুক্তিযুদ্ধ, ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রিপোর্টারের অ্যাওয়ার্ড পেয়েছেন দৈনিক সমকালের আবু সালেহ রনি।


এ ছাড়া শিক্ষা ক্যাটাগরিতে ইংরেজি দৈনিক নিউ এজের শাহীন আক্তার, ক্রীড়া ক্যাটাগরিতে দৈনিক কালের কণ্ঠের (বর্তমানে অনলাইন গণমাধ্যম সকাল সন্ধ্যায় কর্মরত) রাহেনুর ইসলাম, স্বাস্থ্য ক্যাটাগরিতে দৈনিক যুগান্তরের হক ফারুক আহমেদ, সেবাখাত ক্যাটাগরিতে দৈনিক প্রতিদিনের বাংলাদেশের ফয়সাল খান, কৃষি ও পরিবেশ ক্যাটাগরিতে চ্যানেল আই অনলাইনের আরেফিন তানজীব, আর্থিক খাত ক্যাটাগরিতে দৈনিক কালবেলার মোহাম্মদ ইউসুফ, বৈদেশিক সম্পর্ক ক্যাটাগরিতে দৈনিক সমকালের রাজীব আহাম্মদ, বিদ্যুৎ ও জ্বালানি ক্যাটাগরিতে শেয়ার বিজের ইসমাইল আলী, সুশাসন ও দুর্নীতি ক্যাটাগরিতে দৈনিক প্রথম আলোর আরিফুর রহমান; নারী, শিশু ও মানবাধিকার ক্যাটাগরিতে দৈনিক ভোরের কাগজের ঝর্না মণি; তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি ক্যাটাগরিতে দৈনিক জনকণ্ঠের রহিম; অপরাধ ও আইন শৃঙ্খলা ক্যাটাগরিতে ঢাকা পোস্টের আদনান রহমান এবং রাজনীতি, প্রশাসন, বিচার, সংসদ ও নির্বাচন কমিশন ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন জাগোনিউজের জাহাঙ্গীর আলম।


টেলিভিশন ও রেডিও বিভাগে ‘কৃষি ও পরিবেশ’ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রিপোর্টারের অ্যাওয়ার্ড পেয়েছেন যৌথভাবে চ্যানেল২৪ এর মাকসুদ উন নবী এবং মাছরাঙা টেলিভিশনের আবু জাহেদ মুহ. সেলিম। ‘নারী, শিশু ও মানবাধিকার’ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন চ্যালেন২৪ এর মাসউদুর রহমান।


এবার তৈরি পোশাক শিল্পপ্রতিষ্ঠানের মালিকদের সংগঠন বিজিএমইএ’র সৌজন্যে তিনটি পুরস্কার দেওয়া হয়েছে। এর মধ্যে পোশাক খাত ক্যাটাগরিতে সারাবাংলা ডটনেটের এমদাদুল হক তুহিন, সামগ্রিক অর্থনীতি ক্যাটাগরিতে ইংরেজি দৈনিক ফিনান্সিয়াল এক্সপ্রেসের দৌলত আক্তার মালা এবং অর্থনীতিতে অনুসন্ধান ক্যাটাগরিতে শ্রেষ্ঠ রিপোর্টারের অ্যাওয়ার্ড পেয়েছেন ফিনান্সিয়াল এক্সপ্রেসের জসিম উদ্দিন হারুন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com