দৈনিক জাগরণের প্রকাশক-সম্পাদক আবেদ খানকে ৭ দিনের আল্টিমেটাম
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২৩, ২২:৫৫
দৈনিক জাগরণের প্রকাশক-সম্পাদক আবেদ খানকে ৭ দিনের আল্টিমেটাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশিষ্ট কলামিস্ট ও দৈনিক জাগরণের সম্পাদক-প্রকাশক (মালিক) আবেদ খানকে সাংবাদিকদের বকেয়া বেতন পরিশোধ করতে ৭ দিনের আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিক নেতারা। বেঁধে দেওয়া এই সময়ের মধ্যে ২৩ সাংবাদিকের বেতন-বোনাসসহ অন্যান্য সুবিধাদি পরিশোধ করা না হলে আগামী ৩ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ থেকে তার উত্তরার বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হবে।


২৬ ডিসেম্বর, মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) চত্বরে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এ ঘোষণা দেয়া হয়।


কর্মসূচি ঘোষণা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি সোহেল হায়দার চৌধুরী। ডিইউজের সাধারণ সম্পাদক আকতার হোসেনসহ মানববন্ধনে বক্তব্য দেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি শুকুর আলী শুভ, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সিনিয়র সাংবাদিক কুদরাত ই খুদা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাঈদ খান, বেতনবঞ্চিতদের পক্ষে তারেক সালমান, বেনু সূত্রধর, আসমাউল হোসনা সুমি প্রমুখ।


উল্লেখ্য, দৈনিক জাগরণের সম্পাদক-মালিক আবেদ খান ২৩ জন সাংবাদিকের দীর্ঘ ১ বছরের বকেয়া বেতন দিতে গত তিন বছর ধরে গড়িমসি করছেন। ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা এই বকেয়া বেতন আদায়ে আবেদ খানের সঙ্গে একাধিক বৈঠক করেও কোনো সুরাহা করতে না পেরে আন্দোলনে নামার সিদ্ধান্ত নিয়েছেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি চত্বরে মানববন্ধন কর্মসূচি পালিত হলো।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com