মীর আবু তাহেরের দশম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার
প্রকাশ : ০৪ সেপ্টেম্বর ২০২৩, ২২:১৮
মীর আবু তাহেরের দশম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদারের পিতা শিক্ষাবিদ মাস্টার মীর আবু তাহেরের দশম মৃত্যুবার্ষিকী আগামীকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর)। ২০১৩ সালের ৫ সেপ্টেম্বর কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দাউদপুর গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি।


মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার দাউদপুরে নিজ গ্রাম এবং নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন স্থানে কোরান খতম, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।


মরহুম মীর আবু তাহের নাঙ্গলকোট উপজেলার বরেণ্য শিক্ষক ও সমাজ সংস্কারক ছিলেন। উপজেলার শাকতলী হাই স্কুল, ময়ূরা হাই স্কুল এবং নাঙ্গলকোট হাই স্কুলসহ বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষকতা করেছেন তিনি। উপজেলার বিভিন্ন এলাকায় কিন্ডার গার্টেন, প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং ধাতীশ্বর হাই স্কুল প্রতিষ্ঠাসহ একাধারে বহু শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি ছিলেন বিশিষ্ট সমাজসেবী এই শিক্ষক। তিনি এলাকায় বহু সামাজিক সংগঠন গড়ে তোলেন এবং বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন দীর্ঘদিন।


মরহুমের ছেলে শামসুদ্দিন দিদার পরিবারের পক্ষ থেকে দাউদপুর গ্রামের বাড়িতে তার পিতার রুহের মাগফিরাত কামনায় অনুষ্ঠেয় দোয়া মাহফিলে শরিক হওয়ার জন্য শুভাকাঙ্ক্ষীদের প্রতি আহ্বান জানিয়েছেন।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com