’মিডিয়া প্রফেশনাল আড্ডা’য় পাঁচশতাধিক মিডিয়াকর্মীর মিলনমেলা অনুষ্ঠিত
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ১৫:৩৬
’মিডিয়া প্রফেশনাল আড্ডা’য় পাঁচশতাধিক মিডিয়াকর্মীর মিলনমেলা অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ৪৩৯ জন সাংবাদিক এবং ৬৬ জন জনসংযোগ কর্মকর্তা ও পিআর প্রফেশনালদের নিয়ে ‘মিডিয়া প্রফেশনাল আড্ডা সিজন-৩’ অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন দেশের বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত পাঁচশতাধিক মিডিয়াকর্মী।


শুক্রবার (৩ মার্চ) দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মিডিয়া প্রফেশনালদের এই মিলনমেলায় টেলিভিশন থেকে ১১৬ জন সাংবাদিক, পত্রিকা থেকে ২১৭ জন সাংবাদিক, অনলাইন থেকে ১০৭ জন সাংবাদিক এবং জনসংযোগ ও মিডিয়া প্রফেশনাল ৬৬ জন অংশগ্রহণ করেছেন।


বিকেল ৩টায় শুরু হয় নিবন্ধন। বিকেল ৩টা ১৬ মিনিট থেকে ৪টা ৪৫ মিনিট পর্যন্ত পরিচয় বিনিময় করেন আগতরা। ৪টা ৪৬ থেকে ৬টা ১৫ মিনিট পর্যন্ত চলে পিঠা উৎসব। যেখানে থাকে বিভিন্ন রকমের পিঠা।


সন্ধ্যা ৬টা ১৬ থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। এ পর্ব চলে রাত সাড়ে ৮টা পর্যন্ত। রাত সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত চলে র‍্যাফেল ড্র। এরপর গ্রুপ ফটোসেশন হয়। সবশেষে ডিনার পর্ব। এর মাধ্যমেই শেষ হয় ‘মিডিয়া প্রফেশনাল আড্ডা সিজন-৩।’


মতবিনিময় সভায় সংগঠনটির সমন্বয়ক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলক বলেন, মিডিয়া প্রফেশনাল’স কমিউনিটি গণমাধ্যম কর্মী, জনসংযোগ কর্মকর্তা ও গণমাধ্যম সংশ্লিষ্ট পেশাজীবিদের প্লাটফর্ম। মিডিয়া প্রফেশনালদের নিজেদের মাঝে পেশাগত প্রয়োজনে যোগাযোগ, সুসম্পর্ক তৈরি ও পেশাগত ন্যায্য দাবি প্রতিষ্ঠায় আমরা কাজ করে যাব। সকল কাজে আমরা মিডিয়া কর্মিদের নানাভাবে পাশে থাকার চেষ্টা করেছি এবং আগামীতেও থাকবো ইনশাআল্লাহ।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com