বিবার্তার অফিসে হামলার ঘটনায় মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিবাদ ও দায়ীদের শাস্তি দাবি
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:০৩
বিবার্তার অফিসে হামলার ঘটনায় মুক্তিযুদ্ধ মঞ্চের প্রতিবাদ ও দায়ীদের শাস্তি দাবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট ও জাগরণ আইপি টিভির অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।


শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আমিনুল ইসলাম বুলবুল ও সাধারণ সম্পাদক আল মামুন স্বাক্ষরিত এক লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এই দাবি জানানো হয়েছে।


প্রতিবাদ লিপিতে বলা হয়েছে যে, "মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী গণমাধ্যম বিবার্তা ও জাগরণ টিভির অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ। গণমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। সেই গণমাধ্যমের ওপর হামলাকারীরা দেশ ও জাতির শত্রু। স্বাধীনতা বিরোধী অপশক্তির দোসররাই এই হামলার সাথে প্রত্যক্ষভাবে জড়িত।



মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার পরেও এধরনের নগ্ন হামলা কখনোই মেনে নেয়া যায় না। কারণ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের ক্ষেত্রে জনপ্রিয় অনলাইন পোর্টাল বিবার্তা ও জাগরণ আইপি টিভি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন তদন্ত কমিটি গঠন করে দায়ীদের কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। এই ন্যাক্কারজনক হামলা ও ভাংচুরের সাথে জড়িতদেরকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কঠোর কর্মসূচী ঘোষণা করবে।"


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com