বিবার্তা-জাগরণের অফিসে ভাঙচুর-চুরি
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪৮
বিবার্তা-জাগরণের অফিসে ভাঙচুর-চুরি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের নিবন্ধিত নিউজ পোর্টাল বিবার্তা২৪ডটনেট ও জাগরণ আইপি টিভির অফিসে ভাঙচুর ও চুরির ঘটনা ঘটেছে। বাংলামটর পদ্মা ইসলামী লাইফ ইন্সুরেন্স ভবনের ১১ তলায় বিবার্তা২৪ডটনেট ও জাগরণ আইপি টিভির অফিসে এ ঘটনা ঘটেছে।


বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টার পর বিবার্তা ও জাগরণ টিভির অফিস ঘুরে দেখা গেছে, রিসিপশনে ভাঙা অবস্থায় পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। বিবার্তা সম্পাদক বাণী ইয়াসমিন হাসি'র কক্ষেও নিচে পড়ে আছে বঙ্গবন্ধুর ছবি। ছড়িয়ে ছিটিয়ে আছে গুরুতপূর্ণ নথিপত্র।কক্ষ থাকা আইপ্যাড ও ৫ লাখ ৩৪ হাজার টাকা পাওয়া যাচ্ছে না।


এছাড়া জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীনের কক্ষে থাকা সরকারি অনুদানে নির্মিত হওয়া 'মাইক' চলচ্চিত্রের ফুটেজের ডিভাইসও পাওয়া যাচ্ছে না। কক্ষের ড্রয়ার খোলা, এলোমেলোভাব ছড়িয়ে আছে কাগজপত্র।



এ বিষয়ে জানতে চাইলে বিবার্তা'র সম্পাদক বাণী ইয়াসমিন হাসি বলেন, গতকাল (বুধবার) বিকেলে সংস্কার কাজের জন্য পদ্মা লাইফ টাওয়ারের বিবার্তা-জাগরণ অংশের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। যার কারণে আজ সকাল শিফটের সহ-সম্পাদকদের কে বাসায় থেকে কাজ করার নির্দেশনা দেয়া হয়েছিল। আজ সকালে আমাদের ড্রাইভার এসে দেখেন অফিস এলেমেলো।


তিনি বলেন, এর কিছুক্ষণ পর আমরা এসে দেখি বঙ্গবন্ধুর ৩টা ছবি ভাঙা অবস্থায় নিচে ফেলা রয়েছে। স্টুডিওসহ তিনটি রুমের জিনিসপত্র ছড়িয়ে ছিটিয়ে আছে। কোনো ডকুমেন্ট নিয়েছে কি-না জন্য বুঝতে পারছি না।


বাণী ইয়াসমিন হাসি বলেন, জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীনের কক্ষে থাকা সরকারি অনুদানে নির্মিত হওয়া 'মাইক' চলচ্চিত্রের ফুটেজের ডিভাইসও পাওয়া যাচ্ছে না। ড্রয়ারে টাকা ছিল, টাকা নেই।



তিনি আরো বলেন, পদ্মা টাওয়ার কতৃপক্ষের কাছে আমাদের অফিস ফ্লোরের চাবি রয়েছে। মালিক পক্ষই করিয়েছে বলে ধারণা করছি। কিছুদিন আগে শাহীন গণজাগরণ মঞ্চের দশক পূর্তি পালন করেছেন। বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণকে কেন্দ্র করে 'মাইক' মুভিও করছেন, এসব হয়তো তাদের সহ্য হচ্ছে না।


জাগরণ টিভির প্রধান সম্পাদক এফ এম শাহীন বলেন, আমার ড্রয়ারে থাকা 'মাইক' সিনেমার ফুটেজ পাওয়া যাচ্ছে না। মার্চে সিনেমাটি মুক্তি হবে। টাকা পয়সা, মালামাল নিয়েছে কিন্তু এসব কিছু না। বড় কথা হলো প্রধানমন্ত্রী এই মুভিটা দেখবেন।


সকাল ১১ টা ১০ মিনিটে ঘটনাস্থল পরিদর্শন করেছেন রমনা থানার এসআই একে আজাদ। তিনি বিবার্তাকে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে আসছেন।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com