সমবায় অধিদপ্তরে ১০০ জন নিয়োগ
প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৭, ১৬:৫৮
সমবায় অধিদপ্তরে ১০০ জন নিয়োগ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সমবায় অধিদপ্তরের বাস্তবায়নাধীন ‘উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন’ প্রকল্পের জন্য জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।


দেশের ২৫টি জেলার ৫০টি উপজেলায় ‘ফ্যাসিলিটেটর’ পদে ৫০ জন এবং ‘এলএফএআই (কৃত্রিম প্রজননকারী)’ পদে ৫০ জনসহ মোট ১০০ জন প্রার্থী এই অস্থায়ী নিয়োগ পাবেন।


ফ্যাসিলিটেটর: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা সমমানের ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। কৃষি বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।


এলএফএআই (কৃত্রিম প্রজননকারী): যেকোনো স্বীকৃত শিক্ষা বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে।


বেতন: জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী ১৩তম গ্রেডের ফ্যাসিলিটেটর পদে প্রতি মাসে ১৭ হাজার ৬৫০ টাকা এবং ১৪তম গ্রেডের এলএফএআই (কৃত্রিম প্রজননকারী) পদে ১৬ হাজার ৭০০ টাকা বেতন দেয়া হবে।


আবেদন প্রক্রিয়া: প্রার্থীদের প্রয়োজনীয় সব কাগজপত্রসহ “প্রকল্প পরিচালক, ‘উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধাবঞ্চিত মহিলাদের জীবনযাত্রার মান উন্নয়ন’ প্রকল্প (কক্ষ নং-৭০৪), সমবায় ভবন, সমবায় অধিদপ্তর, আগারগাঁও, ঢাকা-১২০৭” ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম ও নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। আবেদন করা যাবে ৩০ মে, ২০১৭ পর্যন্ত।


বিবার্তা/প্লাবন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com