আইফেল টাওয়ারে আটকা পড়ে বান্ধুবীকে বিয়ের প্রস্তাব
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ২২:২২
আইফেল টাওয়ারে আটকা পড়ে বান্ধুবীকে বিয়ের প্রস্তাব
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভূপৃষ্ঠ থেকে ৩৩০ মিটার উঁচুতে আইফেল টাওয়ারের লিফটে আটকা পড়েন মার্কিন জুটি আমির খান ও ক্যাট ওয়ারেন। সেদিনই ক্যাটকে বিয়ের প্রস্তাব দেয়ার পরিকল্পনা ছিল আমিরের।


সেদিন তাঁর পরিকল্পনা ছিল, ভিড় থেকে দূরে সেইন নদীর পাড়ে প্যারিস গার্ডেনে বান্ধবী ক্যাট ওয়ারেনকে বিয়ের প্রস্তাব দেবেন। এরপর তাঁরা এক রোমান্টিক নৈশভোজে যাবেন।


কিন্তু লিফটে আটকে যাওয়ার পর আমিরের মাথায় আসে এই সেই মোক্ষম সুযোগ। তাই কালবিলম্ব না করে আইফেল টাওয়ারের আটকে পড়া লিফটেই ক্যাটকে বিয়ের প্রস্তাব দেন আমির।


এপির এক প্রতিবেদনে বলা হয়েছে, ফ্রান্সের প্যারিস গার্ডেনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেয়ার আগে লিফট দিয়ে টাওয়ারের শীর্ষে যাচ্ছিলেন ওয়াশিংটন ডিসির এক জুটি আমির খান ও তার বান্ধবী ক্যাট ওয়ারেন। এছাড়া লিফটে তাদের সঙ্গে এপির এক সাংবাদিকসহ আরও অনেকেই আটকা পড়েন। সব কিছু ঠিকঠাক চলছিল কিন্তু টাওয়ারের শীর্ষে উঠার পরপরই হঠাৎ বন্ধ হয়ে যায় লিফটি।
সেদিন আমিরের পরিকল্পনা ছিল, সেইন নদীর পাড়ে প্যারিস গার্ডেনে বান্ধবী ক্যাট ওয়ারেনকে বিয়ের প্রস্তাব দেবেন। এরপর তারা এক রোমান্টিক নৈশভোজে যাবেন। কিন্তু লিফট আটকে যাওয়ায় সেই মুহূর্তকেই কাজে লাগান আমির। এক ১০৮৩ ফুট ওপরে আটকে পড়া লিফটেই বান্ধবী ক্যাটকে বিয়ের প্রস্তাব দেন আমির।


তাদের সঙ্গে থাকা এপির ওই সাংবাদিককে আমির বলেন, ‘আমার মনে হচ্ছে, এখানে আমাদের অনেকক্ষণ আটকা পড়ে থাকতে হতে পারে। আর নৈশভোজটি ভেস্তে যাক, সেটা আমি চাইনি। ক্যাট সব সময় আইফেল টাওয়ারের ওপরে বা নিচে তাকে বিয়ের প্রস্তাব দেয়া হোক, সেটা চেয়েছিল। তাই আমি ভেবেছিলাম, “এটাই হলো সেই মুহূর্ত”।’


জবাব কী এল? জানতে চাইলে আমির বললেন, অবশ্যই ‘হ্যাঁ’।
এ বিষয়ে ক্যাটের কাছে জানতে চাইলে হাসতে হাসতে তিনি বলেন, ‘আমির আমাকে দিয়ে “হ্যাঁ” বলিয়ে নেয়ার ভালো সুযোগ পেয়েছিল। কেউ যখন ১ হাজার ৮৩ ফুট উঁচুতে আটকা পড়ে, তখন একজন কীভাবে “না” বলবে।


ক্যাট মজা করে বলেন, ‘আজ যা হয়েছে, তা শোনার পর আজ আবারও হয়তো কেউ আইফেল টাওয়ারের চূড়ায় উঠার চেষ্টা করবে।’
প্যারিস ল্যান্ডমার্কের যোগাযোগ পরিচালক অ্যালিস বিউনার্দিও বলেন, যার কারণে লিফট আটকে পড়েছিল, সেই আরোহণকারীকে আইফেল টাওয়ারে দ্বিতীয় ও তৃতীয় তলার মাঝামাঝি পাওয়া গেছে। দমকল বাহিনীর বিশেষ একটি দল ওই ব্যক্তিকে পরে নামিয়ে আনে। পরে পুলিশ তাকে গ্রেফতার করেছেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com