মুখ্যমন্ত্রীর পোস্টার ছিঁড়ায় কুকুরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ১৫:৪৪
মুখ্যমন্ত্রীর পোস্টার ছিঁড়ায় কুকুরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের অন্ধ্রপ্রদেশ রাজ্যের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডির পোস্টার ছিঁড়ে ফেলায় একটি কুকুরের বিরুদ্ধে পুলিশে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। রাজ্যের বিজয়ওয়াড়া থানায় এ অভিযোগ দিয়েছেন দাসারি উদয়শ্রী। তিনি তেলুগু দেশম পার্টির সমর্থক।


এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, অভিযোগটি একপ্রকার ব্যঙ্গাত্মক বলেই মনে করা হচ্ছে। একটি ভিডিও ক্লিপের জেরে এ অভিযোগ দেন উদয়শ্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটিতে একটি কুকুরকে জগনমোহন রেড্ডির একটি পোস্টার ছিঁড়ে ফেলতে দেখা যায়।


অভিযোগকারী উদয়শ্রীর ভাষ্য, এটি মুখ্যমন্ত্রীর অপমান ও এ কাজ করা কুকুরটির বিরুদ্ধে অবশ্যই ব্যবস্থা নিতে হবে। কুকুরটির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ছাড়াও যারা কুকুরটিকে এই ধরনের কাজ করতে উস্কানি দিয়েছে এবং যারা এই বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছে তাদের সবার বিচার চান উদয়শ্রী।


তার দাবি, জগনমোহন রেড্ডিকে রাজ্যের অধিকাংশ মানুষ শ্রদ্ধা করে। কিন্তু কুকুরটি তাদের মুখ্যমন্ত্রীকে অপমান করছে। পোস্টারটি মুখ্যমন্ত্রীর ‘জগনান্না মা ভবিষ্যথু’ নামে একটি সাম্প্রতিক কর্মসূচির। এর অর্থ জগনান্না আমাদের ভবিষ্যৎ। এটি ক্ষমতাসীন যুবজনা স্রামিকা রাইথু কংগ্রেস পার্টির একটি সমীক্ষার পোস্টার।


বিবার্তা/নিলয়/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com