ভারত জোড়ো যাত্রা চলাকালীন রাস্তায় লুটিয়ে পড়ে কংগ্রেস এমপির মৃত্যু
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৫:৫০
ভারত জোড়ো যাত্রা চলাকালীন রাস্তায় লুটিয়ে পড়ে কংগ্রেস এমপির মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের বিরোধীদল কংগ্রেসের ভারত জোড়ো যাত্রা চলাকালীন এক এমপির আকস্মিক মৃত্যু হয়েছে। ওই এমপির নাম সান্তোক সিং চৌধুরী। তার বয়স ছিল ৭৬ বছর। এনডিটিভি।


ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি শনিবার (১৪ জানুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।


শনিবার সকালে পাঞ্জাব প্রদেশের ফিল্লুর নামক একটি স্থানে চলছিল রাহুল গান্ধীর নেতৃত্বাধীন ভারত জোড়ো যাত্রার কর্মসূচি। ওই সময় সান্তোক সিং চৌধুরী মাটিতে লুটিয়ে পড়েন। তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে পাগওয়ারার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। সান্তোক সিং জালান্দারের এমপি ছিলেন।


সংবাদমাধ্যম এনডিটিভি আরও জানিয়েছে, সান্তোক সিংকে হাসপাতালে নেওয়ার পর ভারত জড়ো যাত্রা থামিয়ে সেখানে ছুটে যান রাহুল গান্ধী। আজকের জন্য এই যাত্রার কার্যক্রম পুরোপুরি স্থগিত করা হয়।


কিছুক্ষণবাদে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি প্রকাশ করেন রাহুল গান্ধী। সেখানে দেখা যায়, সকালেও সান্তোক সিং চৌধুরী তার সঙ্গে একই সঙ্গে ভারত জোড়ো যাত্রায় হাঁটছেন।


এদিকে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সান্তোক সিংয়ের মৃত্যুতে শোক জানিয়েছেন। টুইটে তিনি বলেছেন, ‘এমপি সান্তোক সিং চৌধুরী জি-র মৃত্যুতে আমি মর্মাহত। পাঞ্জাবের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখায় তিনি সবার মনে থাকবেন। তার পরিবার ও সমর্থকদের প্রতি সমবেদনা জানাচ্ছি।’


বিবার্তা/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com