মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন তাপস ও মুন্নী
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ১৮:৫৬
মাদার তেরেসা অ্যাওয়ার্ড পেলেন তাপস ও মুন্নী
কলকাতা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘সেন্ট মাদার তেরেসা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড’ পুরস্কারে সম্মানিত হলেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী ও পরিচালক কৌশিক হোসেন তাপস ও তাঁর স্ত্রী টিএম প্রোডাকশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী। সঙ্গীতে বিশেষ অবদানের জন্য তাঁদের এই সম্মাননা দেয়া হয়।


মাদার তেরেসার ১০৮তম জন্মবার্ষিকী উপলক্ষে রবিবার কলকাতার ইন্ডিয়ান ফর কালচারাল রিলেশনসের (আইসিসিআর) সত্যজিৎ রায় অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে তাঁদের হাতে এই সম্মাননা প্রদান করে মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটি।


পুরস্কার পেয়ে কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী বলেন, ‘আমাদের এই সম্মাননা এই কাজে আমাদের দায়িত্ব আরও বাড়িয়ে দিল।’


দুই বাংলাদেশী ব্যক্তিত্বের পাশাপাশি ভারতীয় (কলকাতা) চলচ্চিত্র পরিচালক সতরূপা সান্যাল, পর্বতারোহী দেবাশীষ বিশ্বাস, সাবেক হকি খেলোয়ার মীর রঞ্জন নেগিসহ বিভিন্ন ক্ষেত্রে সেরাদেরকে ‘সেন্ট মাদার তেরেসা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড’ পুরস্কারে সম্মানিত করা হয়।


সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের ক্রেতা সুরক্ষা ও উপভোক্তা মন্ত্রী সাধন পান্ডে, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, মাদার তেরেসা আন্তর্জাতিক অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান অ্যান্থনি অরুন বিশ্বাস প্রমুখ।


এদিকে, বাংলাদেশের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে 'মরণোত্তর মাদার তেরেসা রত্ন পুরস্কার' দিবে মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটি। কমিটির চেয়ারম্যান অ্যান্থনি অরুন বিশ্বাস এই অনুষ্ঠানে এ তথ্য জানান।


বিবার্তা/ডিডি/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com