চামড়া ব্যবস্থাপনায় মনিটরিং টিম গঠন
প্রকাশ : ২৫ জুলাই ২০২০, ২১:০৯
চামড়া ব্যবস্থাপনায় মনিটরিং টিম গঠন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কোরবানির চামড়া ব্যবস্থাপনা তদারকির জন্য মনিটরিং টিম গঠন করেছে বাণিজ্য মন্ত্রণালয়। এই মনিটরিং টিম কোরবানির পশুর কাঁচা চামড়া নির্ধারিত মূল্যে ক্রয়-বিক্রয়, সংগ্রহ, সংরক্ষণ, মজুদ ও চামড়াযতে প্রয়োজনীয় লবণ লাগানোর বিষয়টি তদারকির করবে।


শনিবার (২৫ জুলাই) বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে বাণিজ্য সচিব ড. মো. জাফর উদ্দীনের সভাপতিত্বে এক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়। এতে স্বাস্থ্যবিধি মেনে বাণিজ্য মন্ত্রণালয়ের অনুবিভাগ প্রধান, বিভিন্ন দফতর প্রধান এবং রফতানি অনুবিভাগের সকল কর্মকর্তারা ওয়ার্কশপে উপস্থিত ছিলেন।


সভায় চামড়ায় লাগানোর জন্য ব্যবহৃত লবণের সরবরাহ ও মূল্য পরিস্থিতি পর্যবেক্ষণসহ সাপ্লাই চেইন স্বভাবিক রাখতে সার্বক্ষণিক তদারকি করে বিষয়গুলো কঠোরভাবে মনিটরিংয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওয়ার্কশপে টিমগুলোর রূপরেখা ও কর্মপরিধি চূড়ান্ত করা হয়েছে।


এছাড়া বাণিজ্য মন্ত্রণালয়ের পরিকল্পনা বাস্তবায়নের জন্য কেন্দ্রীয় যৌথ সমন্বয় কমিটি, কেন্দ্রীয় সমন্বয় ও মনিটরিং কমিটি, কন্ট্রোল রূম, ঢাকা ও নাটোর জেলার জন্য বিশেষ মনিটরিং টিম, বিভাগীয় ও জেলার জন্য বাণিজ্য মন্ত্রণালয়াধীন তফতরের সমন্বয়ে মনিটিরিং টিম এবং সকল জেলা পর্যায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কর্মকর্তার সমন্বয়ে মনিটরিং টিম কাজ করবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com