করোনাযুদ্ধে শহীদ পুলিশ সদস্যদের পরিবারকে অনুদান দিলো ওয়ালটন
প্রকাশ : ৩০ মে ২০২০, ১০:১৮
করোনাযুদ্ধে শহীদ পুলিশ সদস্যদের পরিবারকে অনুদান দিলো ওয়ালটন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলমান করোনাযুদ্ধে মাঠ পর্যায়ের অন্যতম প্রধান অগ্রসেনানী বাংলাদেশ পুলিশ। মহামারি করোনাভাইরাস প্রতিরোধে ব্যাপক ভূমিকা রাখছেন তারা। দেশ ও জনগণের সুরক্ষা-সেবা নিশ্চিত করতে মৃত্যুকে আলিঙ্গন করতে হচ্ছে তাদের। এমন অবস্থায় সামাজিক দায়বদ্ধতা থেকে পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন। করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী ১৪ পুলিশ সদস্যের পরিবারের জন্য এক লাখ টাকা করে অনুদান দিয়েছে প্রতিষ্ঠানটি।


বৃহস্পতিবার (২৮ মে) পুলিশ সদর দফতরে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদের হাতে ওয়ালটনের উদ্যেক্তাদের পক্ষে অনুদানের টাকা তুলে দেন প্রতিষ্ঠানটির সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা। এ সময় পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমানসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বাংলাদেশ পুলিশের পাশে দাঁড়ানোর জন্য ওয়ালটন গ্রুপের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আইজিপি।


এসময় মোহসিন আলী মোল্লা বলেন, পুলিশ সর্বদাই জনগণের পাশে আছে। পুলিশ যে জনগণের প্রকৃত বন্ধু তার আরেকটি প্রমাণ চলমান করোনাভাইরাস মোকাবেলায় তাদের সর্বাত্মক প্রচেষ্টা। প্রাণঘাতি এ ভাইরাস থেকে জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সদস্যরা দিনরাত কাজ করছেন। এজন্য তাদের কঠিন আত্মত্যাগ করতে হচ্ছে। করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের অবদান অসামান্য। তাই বাংলাদেশ পুলিশের পাশে দাঁড়াতে পেরে ওয়ালটন গ্রুপ নিজেদের সম্মানিত মনে করছে।


উল্লেখ্য, ওয়ালটন সব সময় দেশ ও জনগণের পাশে আছে। করোনাভাইরাস মোকাবেলায় শুরু থেকেই নানাবিধ কার্যক্রম পরিচালনা করে আসছে ওয়ালটন।প্রধানমন্ত্রীর ত্রাণ-তহবিলসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে সহায়তা দিয়ে আসছে। করোনা মোকাবেলায় নিজস্ব কারখানায় বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম তৈরি ও বিতরণ করে আসছে।


বিবার্তা/এসএ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com