স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী আজ
প্রকাশ : ২৮ মে ২০২০, ১৪:৪২
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী আজ ২৮ মে (বৃহস্পতিবার)। নানা চড়াই-উৎরাই ও আন্দোলন-সংগ্রামের পথ পাড়ি দিয়ে এদিন ৫ম বছরে পা দিতে যাচ্ছে ব্যাংকপাড়ার সকলের প্রিয় সংগঠন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ। ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভপতি মোহাম্মদ শওকত হোসেন সজল।


এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, অফুরাণ শুভেচ্ছা ও ভালবাসা গ্রহণ করুন। আপনাদের ভালবাসার সংগঠনের আজ জন্মদিন। চার বছর পার করে পঞ্চম বছরে পা দেয়া সংগঠনটি আজ বাংলাদেশের অন্যতম সেরা পেশাজীবী সংগঠন, যা সম্ভব হয়েছে আপনাদের অক্লান্ত শ্রম-নিষ্ঠা-কর্ম ও ভালবাসার কারণে। বিগত দিনগুলোর ন্যায় অনাগত আগামীতেও মুজিব আদর্শের ঝান্ডা হাতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা'র স্বপ্নের সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে দূর্ণীতিমুক্ত ও সুশৃঙ্খল ব্যাংকিং খাত গড়তে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ পরিবারের প্রতিটি সদস্য অগ্রণী ভূমিকা রাখবো এই হোক আজকের দিনের প্রত্যয় ও প্রত্যাশা।


আজ পুরো বিশ্ব যখন করোনা নামক এক ভাইরাসের সাথে যুদ্ধে লিপ্ত তখন সম্মুখ সমরের একজন যোদ্ধা হিসেবে ব্যাংককর্মীগণ দেশের অর্থনৈতিক খাতকে স্থিতিশীল রাখতে যেভাবে নিজেকে উৎসর্গ করছে তাতে আমরা গর্বিত। এ যুদ্ধে যে সকল ব্যাংককর্মী আক্রান্ত হচ্ছেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ তাদের পাশে আছে ও থাকবে ইনশাআল্লাহ্।


ইতোমধ্যে এ ভাইরাসে আক্রান্ত হয়ে যে সকল ব্যাংক কর্মী মৃত্যবরণ করেছেন তাঁদের প্রতি অশেষ শ্রদ্ধা। আত্মোৎর্গকারী ব্যাংককর্মীদের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমরা গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আমরা জাতির এ বীর সন্তানদের পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।


প্রতিষ্ঠালগ্ন হতে অনেক সীমাবদ্ধতার মাঝেও চেষ্টা করেছি আপনাদের পাশে থাকতে, কথা দিলাম সংগঠনের একজন কর্মী হিসেবে আগামী দিনেও পাশে থাকব ইনআশাল্লাহ্।


জয় বাংলা, জয় বঙ্গবন্ধু
জয় হোক 'স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ' এর।

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com