পুলিশের ইউনিফর্মে পর্দায় আসছেন জয়া আহসান
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩০
পুলিশের ইউনিফর্মে পর্দায় আসছেন জয়া আহসান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুই বাংলার জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী জয়া আহসান। নিজের পোশাক ও সাজ সমালোচনায় থাকেন তিনি। নিজের অভিনয় ক্যারিয়ারে অনেক চরিত্রেই অভিনয় করেছেন জয়া। এ সিনেমার মাধ্যমে সৃজিতের সঙ্গে পাঁচ বছর পর আবারও কাজ করেছেন জয়া। এবার তিনি পর্দায় হাজির হচ্ছেন পুলিশের চরিত্রে। ভারতের কলকাতার একটি সিনেমায় তাকে পুলিশের পোশাকে দেখা যাবে। সৃজিত মুখার্জি পরিচালিত সিনেমাটির নাম ‘দশম অবতার’।


এদিকে এ সিনেমার মাধ্যমে সৃজিতের সঙ্গে পাঁচ বছর পর আবারও কাজ করেছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। ইতোমধ্যে সিনেমাটির টিজারও প্রকাশ হয়েছে। সেখানে টিজারে কালো পোশাকের ওপর মেরুন ব্লেজার পরা অবস্থায় দেখা যায় তাকে। সোফায় বসে কারও দিকে গভীর দৃষ্টিতে তাকিয়ে আছেন।


ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, এবার জয়াকে পুলিশ রূপেই হাজির করছেন সৃজিত। সিনেমাটির কাজও প্রায়ই শেষের পথে। চলতি বছরের দুর্গাপূজায় এটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।


এর আগে, ২০১৮ সালে সৃজিতের পরিচালনায় কাজ করেছিলেন এ অভিনেত্রী। সিনেমার নাম ‘এক যে ছিল রাজা’। ওই সময়ে তাদের প্রেম নিয়েও গুঞ্জন ছিল টলিপাড়ায়। সেসব ঝেড়ে ফেলে ক্যারিয়ার এবং ব্যক্তিজীবনে আলাদা পথে এগিয়েছেন দু’জনেই। এদিকে চলতি বছর কলকাতায় মুক্তি পেয়েছে জয়া অভিনীত ‘অর্ধাঙ্গিনী’ নামে একটি সিনেমা।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com