প্লাস্টিক সার্জারি করিয়ে প্রাণ হারালেন আর্জেন্টাইন অভিনেত্রী
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৯
প্লাস্টিক সার্জারি করিয়ে প্রাণ হারালেন আর্জেন্টাইন অভিনেত্রী
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

শারীরিক সৌন্দর্য বৃদ্ধির জন্য আজকাল অনেকেই শুয়ে পড়েন ছুরি-কাঁচির নিচে। এই প্রবণতা বিনোদন অঙ্গনের মানুষজনের মধ্যে বেশি দেখা যায়। এবার প্লাস্টিক সার্জারির জেরে প্রাণ হারিয়েছেন আর্জেন্টিনার জনপ্রিয় অভিনেত্রী সিলভিনা লুনা। দীর্ঘ দিন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর পরিবারের সম্মতিতে তা সরিয়ে দেওয়া হয়। মৃত্যুর আগে লুনার বয়স হয়েছিল ৪৩ বছর।


আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, প্লাস্টিক সার্জারির জটিলতার কারণে কয়েক বছর ধরেই নানা স্বাস্থ্যগত সমস্যায় ভুগছিলেন লুনা। সবচেয়ে বেশি ছিল কিডনিতে সমস্যা। যা গতবছর থেকে চরম আকার ধারণ করে। এ অভিনেত্রীর দুটি কিডনিই বিকল হয়ে যায়। বেশ কিছুদিন ধরে তাকে হাসপাতালে কড়া পর্যবেক্ষণে রেখেছিলেন চিকিৎসকরা।


চিকিৎসকেরা তাঁর কিডনি প্রতিস্থাপন করতে চেয়েছিলেন। কিন্তু তাঁকে কোনোভাবেই কিডনি প্রতিস্থাপনের জন্য শারীরিকভাবে প্রস্তুত করে তোলা যাচ্ছিল না। লাইফ সাপোর্টে চলে গেলে এ অভিনেত্রীর বাঁচার আর কোনো আশাই ছিল না। তাই পরিবারের সম্মতিতে তার লাইফ সাপোর্ট সরিয়ে ফেলা হয়।


এদিকে লুনার অকাল মৃত্যুতে শোকস্তব্ধ তার অনুরাগীরা। আর্জেন্টিনার চলচ্চিত্র জগতের অনেকে শোকপ্রকাশ করেছেন। অনেকে আবার লুনার প্লাস্টিক সার্জারি করা চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। শোনা গেছে, শুধু লুনা নন, ওই চিকিৎসকের ভুল চিকিৎসার জেরে অনেকেই ভুক্তভোগী হয়েছেন। একাধিক মামলা আছে তার বিরুদ্ধে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com