পরীর ‘পাফ ড্যাডি’ : কাম-বিনোদনের অনুষঙ্গ
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৬:৩৪
পরীর ‘পাফ ড্যাডি’ : কাম-বিনোদনের অনুষঙ্গ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সময়ের আলোচিত নায়িকা পরীমণি অভিনীত সিনেমা ‘পাফ ড্যাডি’। ৪ বছর আগে এই সিনেমার কাজ শুরু হয়। তবে নানা কারণে কাজ শেষ করতে অনেক সময় লেগে যায়। তখন এতটা জনপ্রিয় ছিলেন না পরীমণি। সেসময় তিনি ছিলেন উঠতি নায়িকা। আর এই ছবির কাহিনীও সেভাবে উঠে এসেছে। কিভাবে একজন মানুষ উপরের দিকে উঠতে হয় সেটাই চিত্রায়িত করা হয়েছে। তবে ছবিটি নির্মাণে অনেক ঝক্কি ঝামেলা গেছে। প্রথম পরিচালক ছবিটি ছেড়ে দেন। অবশেষে আলোর মুখ দেখছে ছবিটি।


জানা যায়, প্রায় চার বছর আগে শুরু হয় ‘পাফ ড্যাডি’র কাজ। শুরুতে এটি ছিল ওয়েব সিরিজ, পরিচালনায় মাসুদ হাসান উজ্জ্বল। তবে পরে উজ্জ্বল সরে যান, নির্মাণে যুক্ত হন সহীদ উন নবী ও মুশফিকুর রহমান মঞ্জু। আরও একটি পরিবর্তন এই প্রজেক্টে দেখা গেলো সম্প্রতি। সিরিজ হিসেবে শুটিং হলেও এটি মুক্তি পাচ্ছে সিনেমা ফরম্যাটে। আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গতে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।


এ উপলক্ষে চলছে প্রচারণা। যেটার অংশ হিসেবে গত বৃহস্পতিবার (২৪ আগস্ট) প্রকাশ করা হয় ট্রেলার। ২ মিনিট ১০ সেকেন্ডের ট্রেলারটি সাজানো হয়েছে রহস্য, অপরাধ, রাজনীতি, কাম আর বিনোদনের অনুষঙ্গ দিয়ে।


ছবিটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যত রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিক, সবাই সাহায্যের জন্য তার কাছে ছুটে আসে। এই ‘বাবা’র আশীর্বাদ পেলেই যেন জাদুকরী উপায়ে প্রসন্ন হয়ে যায় সবার ভাগ্য!


এতে উঠতি নায়িকা টিনার চরিত্রে আছেন পরীমণি। যিনি তার সিনেমা হিট করানোর জন্য ‘পাফ ড্যাডি’র সঙ্গে ঘনিষ্ঠ হন। তাদের অন্তরঙ্গ দৃশ্যও উঠে এসেছে ছবির ট্রেলারে। এছাড়া তরুণ রাজনীতিকের ভূমিকায় থাকা সজলের সঙ্গেও টিনা তথা পরীমণির ঘনিষ্ঠতা দেখা গেছে।


ট্রেলারটি দেখার পর দর্শকের অনেকে বলছেন, গল্পের সঙ্গে নায়িকা পরীমণির বাস্তব জীবনের মিল রয়েছে।


এক দর্শক মন্তব্য করেছেন, বাস্তব জীবনের সঙ্গে পরীমণির ক্যারেক্টারের মিল রেখে পরিচালক কী বুঝিয়েছেন!


আরেকজন লিখেছেন, পরিচালক আসলেই একটা জিনিস, বাস্তব পরীমণির চরিত্র তুলে ধরার জন্য’। অনেকে অবশ্য ছবির খোলামেলা দৃশ্যগুলোর জন্য সমালোচনাও করছেন।


এদিকে ছবিটি নিয়ে পরিচালক সহিদ উন নবী বলেছেন, প্রতিটি মানুষের জীবনে একটা ফাদার ফিগার বা বস থাকে। তাদের আমরা ‘বাবা’ বলি। সাফল্য পাওয়ার জন্য তাদের সহযোগিতার প্রয়োজন হয়। কেউ মন থেকে সহযোগিতা করে, আবার কেউ নিজের সুবিধার জন্য করে। মানুষের জীবনে সেই বাবাদের প্রভাব নিয়েই পাফ ড্যাডির গল্প।


এই ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, শহীদুজ্জামান সেলিম, সালাউদ্দিন লাভলু, বিজরী বরকতুল্লাহ, মৌটুসী বিশ্বাস, ফারুক আহমেদ প্রমুখ।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com