অভিমান ভুলে একসঙ্গে রাফী-পরীমণি!
প্রকাশ : ২৯ জুলাই ২০২৩, ১৫:৩৬
অভিমান ভুলে একসঙ্গে রাফী-পরীমণি!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে তার স্ত্রী ও চিত্রনায়িকা পরীমণির একরকম বিচ্ছে চলছে। একমাত্র ছেলে রাজ্যের অসুস্থতায়ও পরীর পাশে ছিলেন না রাজ। অথচ স্বামী রাজকে নিয়ে একসময় কথা শুনিয়েছিলেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীকে।


শনিবার (২৯ জুলাই) সকালে ফেসবুকে ছেলেকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। মা-ছেলের সুন্দর এই মুহূর্তটি মোবাইলের ক্যামেরায় ধারণ করেন রায়হান রাফী। ছবির ক্যাপশনে পরী লেখেন, ‘চাচা বাদ। অনলি মামা ইজ রিয়েল।’ সঙ্গে জুড়ে দেন লাভ ইমোজি। নিচে রায়হান রাফীকে মেনশনও করেন এ নায়িকা।


অর্থাৎ অবশেষে এ নায়িকা ও নির্মাতার মধ্যকার অভিমান-অভিযোগ ঘুচল! তেমনটাই ইঙ্গিত পাওয়া গেল পরীমণির ফেসবুক পোস্টে।


বোঝাই যাচ্ছে, অভিমানের বরফ গলছে এই দুই তারকার মাঝে। তাই তো রাফীকে রাজের ভাই (রাজ্যর চাচা) থেকে সরাসরি নিজের ভাই (রাজ্যর মামা) বানিয়ে ফেললেন পরীমণি।


জানা যায়, রাজ্য-পরীর এ ছবিটি গতকাল শুক্রবার (২৮ জুলাই) রাতের। এদিন রাফীর বাসায় ছেলেকে নিয়ে এসেছিলেন পরীমণি। আরও ছিলেন চিত্রনায়িকা তমা মির্জা ও নির্মাতা চয়নিকা চৌধুরী। সংবাদমাধ্যমকে রাফী বলেন, ‘তমা-পরী পুরোনো বন্ধু। মূলত তাদের আগ্রহেই আমাদের দেখা-সাক্ষাৎ হলো। প্রথমে ওরা রেস্তোরাঁয় বসতে চেয়েছে। কিন্তু অনেক ভিড় দেখে পরে আমার বাসায় এলো সবাই। সবাই মানে পরী, তমা, রাজ্য আর চয়নিকা দিদি। কিছুক্ষণ গল্প-গুজব, হাসাহাসি আর ছবি তোলা হলো। ভালোই কাটলো সময়টা।’


তবে এ সাক্ষাতে পেশাগত কোনো আলাপ হয়নি বলেও জানান ‘সুড়ঙ্গ’ নির্মাতা। পরবর্তী সিনেমায় পরীকে দেখা যাকে কি না? এমন প্রশ্নে রাফী বলেন, ‘পরী ভালো অভিনেত্রী। তার সঙ্গে কাজ হবেই। এতে সন্দেহ নাই। তবে কোনো প্রজেক্টের বিষয়ে কাল ও আমার বাসায় আসেনি। কালকের আয়োজনটা একেবারেই তাৎক্ষণিক ও পারিবারিক। এখানে প্রফেশনাল কোনো আলাপ হয়নি।’


উল্লেখ্য, রায়হান রাফীর সঙ্গে পরীমণির দ্বন্দ্ব সামনে আসে গত বছরের নভেম্বরে। সেসময় রাজ-মিমের সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে রাফীকে ‘দালাল’ আখ্যা দেন পরী। এরপরই দুজনের সম্পর্কে চিড় ধরে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com